০২ জুলাই ২০২২
`

সংযুক্ত আরব আমিরাতের নতুন প্রেসিডেন্টকে বিএনপির শুভেচ্ছাবার্তা

ঢাকায় নিযুক্ত সংযুক্ত আরব আমিরাতের রাষ্ট্রদূত আব্দুল্লা আলি আল হামুদির কাছে সমবেদনা ও অভিনন্দনপত্র হস্তান্তর করে বিএনপি। - ছবি : নয়া দিগন্ত

সংযুক্ত আরব আমিরাতের (ইউএই) প্রেসিডেন্ট শেখ খালিফা বিন জায়েদ আল নাহিয়ানের মৃত্যুতে সমবেদনা ও নতুন নিযুক্ত প্রেসিডেন্ট শেখ মোহাম্মদ বিন জায়েদ আল-নাহিয়ানকে শুভেচ্ছা জানিয়েছে বিএনপি।

মঙ্গলবার (২৪ মে) বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের পক্ষ থেকে ঢাকায় নিযুক্ত সংযুক্ত আরব আমিরাতের রাষ্ট্রদূত আব্দুল্লা আলি আল হামুদির কাছে এই সমবেদনা ও অভিনন্দনপত্র হস্তান্তর করা হয়।

দলের পক্ষে অভিনন্দন ও সমবেদনাপত্র নিয়ে দূতাবাসে যান বিএনপির আন্তর্জাতিক কমিটির সদস্য ইঞ্জিনিয়ার ইশরাক হোসেন ও নির্বাহী কমিটির সদস্য ব্যারিস্টার মীর হেলাল। এ সময় তারা দেশটির সদ্যমরহুম প্রেসিডেন্ট শেখ খালিফা বিন জায়েদ আল নাহিয়ানের মৃত্যুতে সমবেদনা প্রকাশ করেন। একইসাথে নতুন প্রেসিডেন্ট শেখ মোহাম্মদ বিন জায়েদ আল-নাহিয়ানকে অভিনন্দন জানিয়ে তার সফলতা কামনা করেন।

উল্লেখ্য, গত ১৩ মে সংযুক্ত আবর আমিরাতের দ্বিতীয় প্রেসিডেন্ট শেখ খলিফা বিন জায়েদ আল নাহিয়ান ইন্তেকাল করেন। তার পরদিনই দেশটির নতুন প্রেসিডেন্ট নির্বাচিত হন শেখ মোহাম্মদ বিন জায়েদ আল-নাহিয়ান।


আরো সংবাদ


premium cement
সৌদি আরবে আরো ৩ বাংলাদেশী হজযাত্রীর মৃত্যু চট্টগ্রামে অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্তদের মধ্যে জামায়াতের গৃহ ও খাদ্যসামগ্রী বিতরণ তাহিরপুরে ক্ষুদ্র নৃগোষ্ঠী ও বন্যার্তদের মধ্যে ভারতীয় হাইকমিশনের ত্রাণ বিতরণ কওমি মাদরাসা নিয়ে ফখরুল ইমাম এমপির বক্তব্যের প্রতিবাদ শিবিরের ফুলগাজীতে বিএনপির ত্রাণ বিতরণের প্রস্তুতি সভায় আ’লীগের হামলায় আহত ৩০ চট্টগ্রামে ৫০ চোরাই মোবাইলসহ পাকড়াও ৪ চোর হামলার ভয়ে বড়থলির ২৩টি পরিবার বান্দরবানে আশ্রয় নিয়েছে হবিগঞ্জে মোবাইল কেনাবেচা নিয়ে সংঘর্ষে নিহত ১ চট্টগ্রামে গরুর বাজার দখলের চেষ্টা অস্ত্রসহ ৩ ছাত্রলীগ ক্যাডার গ্রেফতার বগুড়ায় আবাসিক হোটেলে অসামাজিক কাজ বন্ধের দাবিতে মানববন্ধন ডিএসসিসি পশুর হাটে থাকবে ১১ ভেটেরিনারি মেডিক্যাল টিম

সকল