০৪ জুলাই ২০২২, ২০ আষাঢ় ১৪২৯, ৪ জিলহজ ১৪৪৩
`

সম্মিলিতিভাবে চলমান সঙ্কট মোকাবেলা করতে হবে : শফিকুর রহমান

বন্যাদুর্গতদের মাঝে ত্রাণ বিতরণ করছেন জামায়াত আমির - ছবি : সংগৃহীত

বাংলাদেশ জামায়াতে ইসলামীর আমির ডা: শফিকুর রহমান বলেছেন, ‘সিলেট ও সুনামগঞ্জে আকস্মিক বন্যায় মানবিক বিপর্যয় দেখা দিয়েছে। সম্মিলিতভাবে এই বন্যা সঙ্কট মোকাবেলা করতে হবে। মনে-প্রাণে বিশ্বাস করতে হবে সকল বিপদ ও মুসিবত মহান আল্লাহর পক্ষ থেকে আসে। তাই আমাদের কৃতকর্মের জন্য মহান রবের নিকট তওবা-এসতেগফার করতে হবে।

তিনি বলেন, বন্যার্ত ভাই-বোনদের সাহায্যে এগিয়ে আসতে হবে। আমরা মজলুম। তবুও সাধ্যমত বন্যার্তদের পাশে দাঁড়িয়েছি। দল-মত-নির্বিশেষে সবাইকে বন্যার্ত মানুষের কল্যাণে এগিয়ে আসতে হবে। এই বিপদ-মুসিবত বেশি দিন থাকবে না, সহসাই কেটে যাবে, ইনশাআল্লাহ।

রোববার সকালে সুনামগঞ্জ জেলার ছাতক উপজেলার বিভিন্ন বন্যাদুর্গত এলাকা পরিদর্শন ও জেলা জামায়াতের উদ্যোগে বন্যাদুর্গতদের মাঝে ত্রাণ বিতরণকালে প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথা বলেন জামায়াত আমির।

সুনামগঞ্জ জেলা জামায়াতের আমির মাওলানা তোফায়েল আহমাদ খানের সভাপতিত্বে ও সেক্রেটারি মোমতাজুল হাসান আবেদের পরিচালনায় অনুষ্ঠিত ত্রাণ বিতরণ অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জামায়াতের সহকারী সেক্রেটারি জেনারেল অ্যাডভোকেট এহসানুল মাহবুব জুবায়ের, সিলেট মহানগর আমির মুহাম্মদ ফখরুল ইসলাম, সিলেট জেলা দক্ষিণের আমির অধ্যক্ষ আব্দুল হান্নান ও বিশিষ্ট আলেমে দ্বীন অধ্যক্ষ মাওলানা আব্দুস সালাম আল-মাদানী।

অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন ছাতক উপজেলার সাবেক আমির মাওলানা জালাল উদ্দিন, ছাতক উপজেলা আমির মাওলানা আকবর আলী, ছাতক পৌরসভার আমির ইঞ্জিনিয়ার নোমান আহমাদ, উপজেলা জামায়াতের সহকারী সেক্রেটারি মাওলানা সৈয়দ মনছুর আহমাদ ও আব্দুল আউয়াল, বাংলাদেশ ইসলামী ছাত্রশিবির সুনামগঞ্জ জেলা সভাপতি আমিনুর রহমান, শ্রমিক নেতা মো: মিজানুর রহমান, সৈয়দেরগাঁও ইউনিয়নের ৮নং ওয়ার্ড মেম্বার জনাব হোছাইন আহমাদ লনী, জামায়াত নেতা মাওলানা ইমরান আহসান ও জুনায়েদ আহমদ প্রমুখ।

প্রেস বিজ্ঞপ্তি


আরো সংবাদ


premium cement