০২ জুলাই ২০২২
`

পানিবন্দি মানুষের সাহায্যে এগিয়ে আসা সামর্থবানদের নৈতিক দায়িত্ব : জামায়াত


বাংলাদেশ জামায়াতে ইসলামীর কেন্দ্রীয় নির্বাহী পরিষদ সদস্য সাহাবুদ্দিন বলেছেন, পানিবন্দি মানুষের সাহায্যে এগিয়ে আসা সামর্থবানদের নৈতিক দায়িত্ব।

তিনি বলেন, ‘স্মরণকালের ভয়াবহ বন্যায় সিলেটের জনজীবন বিপর্যস্ত। এ থেকে মুক্তি পেতে প্রয়োজন সম্মিলিত প্রচেষ্টা। হাজার জুলুম-নিপীড়ন উপেক্ষা করে জামায়াতে ইসলামী আর্ত-মানবতার কল্যাণে কাজ করে যাচ্ছে। সিলেটের পানিবন্দী মানুষের সাহায্যে সাধ্যানুযায়ী এগিয়ে এসেছে। এই দুর্যোগ মোকাবেলায় দল মত নির্বিশেষে স্ব-স্ব অবস্থান থেকে সবাইকে কাজ করতে হবে।,

বৃহস্পতিবার সিলেট মহানগর জামায়াতের উদ্যোগে নগরীর বিভিন্ন স্থানে পানিবন্দি মানুষের মাঝে ধারাবাহিকভাবে ত্রাণ, তৈরি খাবার, বিশুদ্ধ পানি, ওষুধ ও মোমবাতি বিতরণকালে প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথা বলেন।

বৃহস্পতিবার দিনভর মহানগর জামায়াতের উদ্যোগে নগরীর ৩৮নং ওয়ার্ডের সাহেবের গাও, ৩৯নং ওয়ার্ডের টুকেরগাও ও গৌরীপুর, উপশহর বি-ব্লকসহ বিভিন্ন স্থানে ত্রাণ, তৈরি খাবার, শুকনো খাবার, বিশুদ্ধ পানি, ওষুধ, মোমবাতি ও দিয়াশলাই বিতরণ করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন জামায়াতের সহকারী সেক্রেটারি জেনারেল অ্যাডভোকেট এহসানুল মাহবুব জুবায়ের, মহানগর জামায়াতের আমির মুহাম্মদ ফখরুল ইসলাম, জেলা দক্ষিণের আমির অধ্যক্ষ আব্দুল হান্নান, মহানগর নায়েবে আমির মাওলানা সোহেল আহমদ, সেক্রেটারি মোহাম্মদ শাহজাহান আলী, অফিস সম্পাদক জাহেদুর রহমান চৌধুরী, জালালাবাদ থানা আমির মাওলানা আলী হায়দার, সদর থানা আমির সুলতান খান, শাহপরান পশ্চিম থানা আমির মো: আনোয়ার আলী, সেক্রেটারি মো: শাহেদ আলী, জামায়াত নেতা মামুন হোসাইন প্রমুখ।

এছাড়া পৃথক ত্রাণ বিতরণ অনুষ্ঠানে বিভিন্ন ওয়ার্ড নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

প্রেস বিজ্ঞপ্তি


আরো সংবাদ


premium cement
সৌদি আরবে আরো ৩ বাংলাদেশী হজযাত্রীর মৃত্যু চট্টগ্রামে অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্তদের মধ্যে জামায়াতের গৃহ ও খাদ্যসামগ্রী বিতরণ তাহিরপুরে ক্ষুদ্র নৃগোষ্ঠী ও বন্যার্তদের মধ্যে ভারতীয় হাইকমিশনের ত্রাণ বিতরণ কওমি মাদরাসা নিয়ে ফখরুল ইমাম এমপির বক্তব্যের প্রতিবাদ শিবিরের ফুলগাজীতে বিএনপির ত্রাণ বিতরণের প্রস্তুতি সভায় আ’লীগের হামলায় আহত ৩০ চট্টগ্রামে ৫০ চোরাই মোবাইলসহ পাকড়াও ৪ চোর হামলার ভয়ে বড়থলির ২৩টি পরিবার বান্দরবানে আশ্রয় নিয়েছে হবিগঞ্জে মোবাইল কেনাবেচা নিয়ে সংঘর্ষে নিহত ১ চট্টগ্রামে গরুর বাজার দখলের চেষ্টা অস্ত্রসহ ৩ ছাত্রলীগ ক্যাডার গ্রেফতার বগুড়ায় আবাসিক হোটেলে অসামাজিক কাজ বন্ধের দাবিতে মানববন্ধন ডিএসসিসি পশুর হাটে থাকবে ১১ ভেটেরিনারি মেডিক্যাল টিম

সকল