০২ জুলাই ২০২২
`

কুমিল্লায় সাক্কু-নিজাম বহিষ্কার

মনিরুল হক সাক্কু ও নিজাম উদ্দিন কায়সার - ছবি : সংগৃহীত

দলীয় শৃঙ্খলাবহির্ভূত কর্মকাণ্ডে জড়িত থাকার জন্য কুমিল্লা দক্ষিণ জেলা বিএনপি’র সাবেক যুগ্ম সম্পাদক মনিরুল হক সাক্কুকে বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপি থেকে বহিষ্কার করা হয়েছে।

বৃহস্পতিবার (১৯ মে) বিএনপির সহ-দফতর সম্পাদক তাইফুল ইসলাম টিপু স্বাক্ষরিত গণমাধ্যমে পাঠানো এক বিবৃতিতে তিনি এ তথ্য জানানো হয়।

সংবাদ বিজ্ঞপ্তিতে এখন থেকে দলের নেতাকর্মীদের তার সাথে কোনো ধরনের যোগাযোগ না রাখার জন্য অনুরোধ করা হয়।

এদিকে দলীয় শৃঙ্খলা ভঙ্গ করে স্থানীয় সরকার নির্বাচন (কুমিল্লা সিটি করপোরেশন) অংশগ্রহণ করায় জাতীয়তাবাদী স্বেচ্ছাসেবক দল- কেন্দ্রীয় সহ-সাংগঠনিক সম্পাদক (কুমিল্লা বিভাগ) ও কুমিল্লা মহানগর শাখার সভাপতি নিজাম উদ্দিন কায়সারকে প্রাথমিক সদস্য পদসহ সংগঠনের সকল পর্যায়ের পদ থেকে আজীবন বহিষ্কার করেছে স্বেচ্ছাসেবক দল কেন্দ্রীয় কমিটি।

স্বেচ্ছাসেবক দলের দফতর সম্পাদক মো: রফিকুল ইসলাম স্বাক্ষরিত গণমাধ্যমে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে আসন্ন কুমিল্লা সিটি করপোরেশন নির্বাচনে প্রচার-প্রচারণা ও প্রত্যক্ষ বা পরোক্ষভাবে নির্বাচনী কার্যক্রমে অংশগ্রহণ না করার জন্য স্বেচ্ছাসেবক দলের সকল পর্যায়ের নেতাকর্মীদেরকে নির্দেশ প্রদান করা হয়েছে।


আরো সংবাদ


premium cement
সৌদি আরবে আরো ৩ বাংলাদেশী হজযাত্রীর মৃত্যু চট্টগ্রামে অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্তদের মধ্যে জামায়াতের গৃহ ও খাদ্যসামগ্রী বিতরণ তাহিরপুরে ক্ষুদ্র নৃগোষ্ঠী ও বন্যার্তদের মধ্যে ভারতীয় হাইকমিশনের ত্রাণ বিতরণ কওমি মাদরাসা নিয়ে ফখরুল ইমাম এমপির বক্তব্যের প্রতিবাদ শিবিরের ফুলগাজীতে বিএনপির ত্রাণ বিতরণের প্রস্তুতি সভায় আ’লীগের হামলায় আহত ৩০ চট্টগ্রামে ৫০ চোরাই মোবাইলসহ পাকড়াও ৪ চোর হামলার ভয়ে বড়থলির ২৩টি পরিবার বান্দরবানে আশ্রয় নিয়েছে হবিগঞ্জে মোবাইল কেনাবেচা নিয়ে সংঘর্ষে নিহত ১ চট্টগ্রামে গরুর বাজার দখলের চেষ্টা অস্ত্রসহ ৩ ছাত্রলীগ ক্যাডার গ্রেফতার বগুড়ায় আবাসিক হোটেলে অসামাজিক কাজ বন্ধের দাবিতে মানববন্ধন ডিএসসিসি পশুর হাটে থাকবে ১১ ভেটেরিনারি মেডিক্যাল টিম

সকল