০২ জুলাই ২০২২
`

পদ্মা সেতু কার টাকায় করেছেন, প্রধানমন্ত্রীকে প্রশ্ন রিজভীর

বক্তব্য রাখছেন অ্যাডভোকেট রুহুল কবির রিজভী। - ছবি : নয়া দিগন্ত

পদ্মা সেতু কার টাকার করেছেন- প্রধানমন্ত্রীকে এমন প্রশ্ন করেছেন বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব অ্যাডভোকেট রুহুল কবির রিজভী।

বৃহস্পতিবার (১৯ মে) বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ে দলটির চেয়ারপারসন বেগম খালেদা জিয়া ও স্থায়ী কমিটির সদস্য মির্জা আব্বাসের সুস্থতা কামনা করে দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠানে তিনি এ প্রশ্ন তুলেন।

বুধবার এক বক্তব্যে সাবেক প্রধানমন্ত্রী খালেদা জিয়াকে নিয়ে বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনার এক মন্তব্যের প্রেক্ষিতে এ প্রশ্ন করেন রিজভী।

‘জোড়াতালি দিয়ে পদ্মা সেতু করা হচ্ছে’ খালেদা জিয়ার এমন মন্তব্যের কথা উল্লেখ করে ওই বক্তব্যে শেখ হাসিনা বলেছিলেন, ‘পদ্মা সেতুতে নিয়ে গিয়ে ওখান থেকে (খালেদা জিয়াকে) টুস করে নদীতে ফেলে দেয়া উচিত।’

পদ্মা সেতু জনগণের টাকায় করা হয়েছে উল্লেখ করে রিজভী বলেন, বিএনপি চেয়ারপারসনকে নিয়ে প্রধানমন্ত্রীর এমন বক্তব্য অশালীন ও শিষ্টাচারবহির্ভূত।

এ সময় দেশের বৃহত্তম যমুনা সেতু, লালন সেতু, গোমতীর মেঘনা সেতু খালেদা জিয়া করেছেন বলে উল্লেখ করেন রিজভী।

একই বক্তব্যে ড. ইউনূসের প্রতিও প্রধানমন্ত্রীর বিদ্বেষমূলক বক্তৃতার কথা তুলে ধরে রিজভী বলেন, ‘যিনি আন্তর্জাতিক সম্মান নিয়ে আসছেন। তাকে নাকি চুবাবেন। এটা যদি হয় প্রধানমন্ত্রীর কথা!’

উক্ত দোয়া ও আলোচনা সভায় ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির সদস্য সচিব রফিকুল আলম মজনু, বিএনপির নির্বাহী সদস্য আব্দুস সালাম পাটোয়ারী, বিএনপির স্বেচ্ছাসেবক বিষয়ক সম্পাদক মীর সরাফত আলী সপুসহ ঢাকা ৮ ও ৯ আসনের বিএনপি নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।


আরো সংবাদ


premium cement
সৌদি আরবে আরো ৩ বাংলাদেশী হজযাত্রীর মৃত্যু চট্টগ্রামে অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্তদের মধ্যে জামায়াতের গৃহ ও খাদ্যসামগ্রী বিতরণ তাহিরপুরে ক্ষুদ্র নৃগোষ্ঠী ও বন্যার্তদের মধ্যে ভারতীয় হাইকমিশনের ত্রাণ বিতরণ কওমি মাদরাসা নিয়ে ফখরুল ইমাম এমপির বক্তব্যের প্রতিবাদ শিবিরের ফুলগাজীতে বিএনপির ত্রাণ বিতরণের প্রস্তুতি সভায় আ’লীগের হামলায় আহত ৩০ চট্টগ্রামে ৫০ চোরাই মোবাইলসহ পাকড়াও ৪ চোর হামলার ভয়ে বড়থলির ২৩টি পরিবার বান্দরবানে আশ্রয় নিয়েছে হবিগঞ্জে মোবাইল কেনাবেচা নিয়ে সংঘর্ষে নিহত ১ চট্টগ্রামে গরুর বাজার দখলের চেষ্টা অস্ত্রসহ ৩ ছাত্রলীগ ক্যাডার গ্রেফতার বগুড়ায় আবাসিক হোটেলে অসামাজিক কাজ বন্ধের দাবিতে মানববন্ধন ডিএসসিসি পশুর হাটে থাকবে ১১ ভেটেরিনারি মেডিক্যাল টিম

সকল