২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫
`

প্রধানমন্ত্রী ও তার পরিবারের নামে প্রতারণার চেষ্টা করলে কঠোর ব্যবস্থা

- ছবি : বাসস

প্রধানমন্ত্রী এবং বঙ্গবন্ধু পরিবারের কোনো সদস্যের নাম ব্যবহার করে প্রতারণার চেষ্টা করা হলে সংশ্লিষ্টদের বিরুদ্ধে কঠোর আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

প্রধানমন্ত্রীর কার্যালয়ের বরাত দিয়ে সোমবার (১৬ মে) তথ্য মন্ত্রণালয় জানায়, ‘সাম্প্রতিককালে লক্ষ্য করা যাচ্ছে যে প্রধানমন্ত্রী শেখ হাসিনা, তার বোন শেখ রেহানা এবং তাদের সন্তানদের নাম ব্যবহার করে অবৈধভাবে সরকারি কাজ বা অন্যরূপ সুবিধা পাওয়ার চেষ্টা করা হচ্ছে। প্রধানমন্ত্রী ও তার পরিবারের সদস্যদের নাম অবৈধভাবে ব্যবহার করে অনেকে অবৈধ অর্থ লেনদেনের সাথে যুক্ত হচ্ছেন।

সকলের অবগতির জন্য জানানো হয় যে প্রধানমন্ত্রী ও বঙ্গবন্ধু পরিবারের কোনো সদস্য কোনোপ্রকার ব্যবসা বা অন্যরূপ কোনো তদবিরের সাথে সম্পৃক্ত নয়। এ ধরনের কোনো অনুরোধ বা তদবির অথবা অবৈধ সুবিধাভোগের প্রচেষ্টা দৃষ্টিগোচর হলে, প্রতারকের সম্পর্কে নিম্নেবর্ণিত কর্মকর্তাদের কাছে তথ্য প্রদানের জন্য অনুরোধ করা হয়েছে।

কর্মকর্তারা হলেন- প্রধানমন্ত্রীর একান্ত সচিব-১ মোহাম্মদ সালাহ উদ্দিন, টেলিফোন নম্বর ৫৫০২৯৪৪০ (অফিস), ০১৮৩৩৩৩৩৩৩৭ (মোবাইল), প্রধানমন্ত্রীর একান্ত সচিব-২ মনিরা বেগম, ৫৫০২৯৪১৭ (অফিস), ০১৭১১-৮৮৮১৯০ (মোবাইল), প্রধানমন্ত্রীর সহকারী একান্ত সচিব-১ ইসমাত মাহমুদা ৫৫০২৯৪৪২ (অফিস), ০১৭১০ ৮২৫৯৮৩ (মোবাইল)।

সূত্র : বাসস


আরো সংবাদ



premium cement
রাত পোহাতেই রুদ্ধদ্বার অনুশীলন শুরু বাংলাদেশের সাটুরিয়ায় প্রশান্তির বৃষ্টি চেয়ে সালাতুল ইসতিসকা আদায় ইরান নিয়ে মার্কিন হুঁশিয়ারি পাকিস্তানকে গাজায় গণকবরের বিষয়ে ইসরাইলের কাছে ‘জবাব’ চেয়েছে হোয়াইট হাউস দ্বি-রাষ্ট্র সমাধান বাস্তবায়ন করা হলে হামাস অস্ত্র ছাড়তে রাজি শনিবার থেকে শুরু গুচ্ছ ভর্তি পরীক্ষা, প্রস্তত জবি ক্যাম্পাসগুলোতে মত প্রকাশের স্বাধীনতাকে সমর্থন করেন বাইডেন: মুখপাত্র নোয়াখালীতে ইসতিসকার নামাজ আদায় জলীয় বাষ্পের আধিক্যের কারণে অস্বস্তিভাব থাকবে বান্দরবানে বৃষ্টির চেয়ে চোখের পানি ফেলে বিশেষ নামাজ চকরিয়ায় যুবককে গুলি ও কুপিয়ে হত্যা, গ্রেফতার ৭

সকল