২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

শিগগিরই একটি কার্যকর যুদ্ধের ঘোষণা আসবে : ছাত্রদল সম্পাদক

শিগগিরই একটি কার্যকর যুদ্ধের ঘোষণা আসবে : ছাত্রদল সম্পাদক - ছবি : নয়া দিগন্ত

শিগগিরই একটি কার্যকর যুদ্ধের ঘোষণা আসবে মন্তব্য করে ছাত্রদলের সাধারণ সম্পাদক সাইফ মাহমুদ জুয়েল বলেছেন, এ দেশের সর্বস্তরের মানুষ ও সাধারণ শিক্ষার্থীদের আহ্বান জানাবো গণমানুষের অধিকার আদায়ে শিগগিরই একটি কার্যকর যুদ্ধের ঘোষণা আসবে। যেই যুদ্ধের সর্বাধিনায়ক থাকবেন তারেক রহমান ও সামনে থেকে নেতৃত্ব দিবে বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদলের কেন্দ্রীয় সংসদ। তাই সকলকে সেই যুদ্ধের জন্য প্রস্তুত থাকার আহ্বান জানাচ্ছি।

মঙ্গলবার বেলা ১১টার দিকে বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদল ঢাকা বিশ্ববিদ্যালয়ে ক্যাম্পাসে এক বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশে তিনি এসব কথা বলেন। ঢাকা বিশ্ববিদ্যালয়ের হলে হলে সাধারণ ছাত্র-ছাত্রীদের উপর ছাত্রলীগের অব্যহত নির্যাতনের প্রতিবাদে এ বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশের আয়োজন করে জাতীয়তাবাদী ছাত্রদল।

এ সময় সাইফ মাহমুদ জুয়েল বলেন, বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান দেশনায়ক তারেক রহমান এই ফ্যাসিস্ট সরকারকে গণমানুষের অধিকার নিশ্চিত করতে বারবার আহ্বান করেছেন। এই সরকারকে এ দেশের মানুষের ভোটের অধিকার ফিরিয়ে দিতে বলেছেন। এই ফ্যাসিস্ট সরকার যখন তারেক রহমানের আহ্বানে সাড়া দেয়নি তখন তিনি ঘোষণা দিয়েছেন বাংলাদেশের ফয়সালা রাজপথেই হতে হবে।

এর আগে ছাত্রদলের সভাপতি কাজী রওনকুল ইসলাম শ্রাবণ ও সাধারণ সম্পাদক সাইফ মাহমুদ জুয়েলের নেতৃত্বে ঢাকা বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন এলাকায় বিক্ষোভ মিছিল করে জাতীয়তাবাদী ছাত্রদল।


আরো সংবাদ



premium cement
রাশিয়ার ৯৯টি ক্ষেপণাস্ত্রের ৮৪টি ভূপাতিত করেছে ইউক্রেন আওয়ামী লীগকে ‘ভারতীয় পণ্য’ বললেন গয়েশ্বর দক্ষিণ আফ্রিকায় সন্ত্রাসীদের ছুরিকাঘাতে দাগনভুঞার যুবক নিহত কাশ্মিরে ট্যাক্সি খাদে পড়ে নিহত ১০ অবশেষে অধিনায়কের ব্যাপারে সিদ্ধান্তে পৌঁছল পাকিস্তান জাতিসঙ্ঘের ফিলিস্তিনি শরণার্থী সংস্থাকে আবার অর্থায়ন শুরু করবে জাপান শেখ হাসিনার অন্তর্ভুক্তিমূলক রাজনীতি বিএনপিকে অন্ধকারে ঠেলে দিয়েছে : ওবায়দুল কাদের রাশিয়া সমুদ্র তীরবর্তী রিসোর্টে ১৬.৪ বিলিয়ন মার্কিন ডলার বিনিয়োগ করবে সিরিয়ায় ইসরাইলি হামলায় নিহত ৩৬ সেনা সদস্য দৌলতদিয়া ঘাটে পন্টুন থেকে নদীতে পড়ে যুবকের মৃত্যু অ্যানেসথেসিয়ার পুরনো ওষুধ বাতিল করে কেন নতুনের জন্য বিজ্ঞপ্তি!

সকল