২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০, ১৭ রমজান ১৪৪৫
`

ড. মঈন খান ভালো আছেন : চিকিৎসক

- ছবি - সংগৃহীত

বিএনপি’র স্থায়ী কমিটির সদস্য ড. আব্দুল মঈন খানের শারীরিক অবস্থা ভালো আছে বলে জানিয়েছেন তার চিকিৎসকরা। তার যে সমস্ত পরীক্ষা করা হয়েছে ইনশাআল্লাহ কোনো পরীক্ষায় সমস্যা চিহ্নিত হয়নি।

সোমবার দুপুরে ড. মঈন খানের স্ত্রী অ্যাডভোকেট রোকসানা খন্দকারের বরাত দিয়ে বিষয়টি নয়া দিগন্তকে নিশ্চিত করেন বিএনপি চেয়ারপারসনের মিডিয়া উইং কর্মকর্তা শায়রুল কবির খান।

শায়রুল কবির খান বলেন, চিকিৎসকরা জানিয়েছেন, ড. মঈন খান প্রচণ্ড খরতাপের মধ্যে প্রশিক্ষণ কর্মসূচিতে দুর্বল হয়ে পড়েছিলেন। তিনি দ্রুত সুস্থ হয়ে যাবেন। সম্ভব হলে চিকিৎসক আজ রাতে বাসায় যাওয়ার অনুমতি দেবেন

ড. আব্দুল মঈন খান সবার প্রতি কৃতজ্ঞতা জানিয়ে দেশবাসীর কাছে দোয়া চেয়েছেন। হাসপাতালে মঈন খানের সাথে সার্বক্ষণিক তার ব্যক্তিগত সহকারী মিল্টন ভূইয়া আছেন বলেও জানান শায়রুল কবির খান।

উল্লেখ্য, গতকাল রোববার ড. মঈন খান তার নিজ এলাকা পলাশ উপজেলা ছাত্রদল ও যুবদলের কিছু সংখ্যক নেতাকর্মী নিয়ে নারায়ণগঞ্জ জেলার রূপগঞ্জে অবস্থিত জিন্দা পার্কে একটি প্রশিক্ষণ কর্মশালা করেন। এ সময় তিনি দীর্ঘসময় বক্তব্য রাখেন। পরে দুপুরে লাঞ্চ ব্রেকে তিনি হঠাৎ অসুস্থ হয়ে পড়লে তাৎক্ষণিক তাকে রাজধানীর এভারকেয়ার হাসপাতালে এনে ভর্তি করা হয়।


আরো সংবাদ



premium cement
এলডিসি থেকে উত্তরণের পর সর্বোচ্চ সুবিধা পেতে কার্যকর পদক্ষেপ নিন : প্রধানমন্ত্রী নারায়ণগঞ্জ জেলার শ্রেষ্ঠ ওসি আহসান উল্লাহ ‘ট্রি অব পিস’ পুরস্কার বিষয়ে ইউনূস সেন্টারের বিবৃতি আনোয়ারায় বর্তমান স্বামীর হাতে সাবেক স্বামী খুন, গ্রেফতার ৩ ফতুল্লা প্রেস ক্লাবের ইফতার মাহফিল অনুষ্ঠিত বদরের শিক্ষায় ন্যায়-ইনসাফের সমাজ প্রতিষ্ঠায় ঐক্যবদ্ধ হতে হবে : সেলিম উদ্দিন ইসলামের বিজয়ই বদরের মূল চেতনা : ছাত্রশিবির পরিবেশ দূষণে বাংলাদেশে বছরে ২ লাখ ৭২ হাজার মানুষের মৃত্যু : বিশ্বব্যাংক নোয়াখালীতে ল’ইয়ার্স কাউন্সিলের ইফতার মাহফিল অনুষ্ঠিত ‘আইনের শাসন ও মানবাধিকার প্রতিষ্ঠার জন্য ল’ ইয়ার্স কাউন্সিল কাজ করে যাচ্ছে’ পুকুরে পাওয়া গেল ১০০ ইলিশ

সকল