১৮ এপ্রিল ২০২৪, ০৫ বৈশাখ ১৪৩১, ০৮ শাওয়াল ১৪৪৫
`

করোনামুক্ত হলেন জি এম কাদের

করোনামুক্ত হলেন জি এম কাদের - ছবি : সংগৃহীত

চলমান জাতীয় সংসদের অধিবেশনে যোগ দিতে গত ১৫ জানুয়ারি আরটি-পিসিআর ল্যাবে নমুনা দেন জাপা চেয়ারম্যান গোলাম মোহাম্মদ কাদের। সে সময় করোনা পরীক্ষায় তার ফল পজেটিভ আসে। বৃহস্পতিবার তিনি যে নমুনা দিয়েছিলেন, তার ফল নেগেটিভ আসে শুক্রবার।

করোনাভাইরাস থেকে মুক্ত হয়েছেন জাতীয় পার্টির (জাপা) চেয়ারম্যান জি এম কাদের।

জাতীয় সংসদের আরটি-পিসিআর ল্যাবে বৃহস্পতিবার নমুনা দেন জাপা চেয়ারম্যান। শুক্রবার সকালে তার করোনা পরীক্ষার ফল নেগেটিভ আসে। বিষয়টি নিশ্চিত করেন জি এম কাদেরের প্রেস সেক্রেটারি খন্দকার দেলোয়ার জালালী।

তিনি জানান, চলমান জাতীয় সংসদের অধিবেশনে যোগ দিতে গত ১৫ জানুয়ারি আরটি-পিসিআর ল্যাবে নমুনা দেন জাপা চেয়ারম্যান গোলাম মোহাম্মদ কাদের। সে সময় করোনা পরীক্ষায় তার ফল পজেটিভ আসে।

জালালী বলেন, শুরু থেকেই জাপা চেয়ারম্যান স্বাভাবিক ছিলেন; অটুট ছিল তার মনোবল। করোনার নেতিবাচক কোনো উপসর্গ ছিল না তার। চিকিৎসকের পরামর্শ অনুযায়ী তিনি নিয়মিত ওষুধ সেবন করেছেন। প্রয়োজনীয় সব পরীক্ষার ফল ভালো আসে তার।

প্রেস সেক্রেটারি আরো জানান, সুস্থতা কামনায় দোয়ার জন্য দেশবাসীর প্রতি কৃতজ্ঞতা জানিয়েছেন জাপা চেয়ারম্যান। জাতীয় পার্টি এবং অঙ্গ ও সহযোগী সংগঠনের উদ্যোগে দোয়া মাহফিল আয়োজন করায় নেতা-কর্মীদের প্রতিও ধন্যবাদ জানান তিনি।


আরো সংবাদ



premium cement
সম্ভাবনা সত্ত্বেও সামুদ্রিক সম্পদ আহরণে ঘাটতির কথা বললেন প্রধানমন্ত্রী লাল গালিচা, ডুবুরি আর একলা সন্ন্যাসী রাঙ্গামাটিতে বজ্রপাতে কিশোরীর মৃত্যু জামালপুরে ছাত্রলীগ নেতার বিরুদ্ধে অটোরিকশা চুরির মামলা কেএনএফ সদস্যদের আদালতে উপস্থাপন, ৫২ জনের রিমান্ড মঞ্জুর ৬ জেলায় বয়ে যাচ্ছে তীব্র তাপপ্রবাহ রাখাইনে তুমুল যুদ্ধ, মর্টার শেলের শব্দে প্রকম্পিত সীমান্ত এলাকা হামলার ব্যাপারে ইসরাইল নিজেই সিদ্ধান্ত নেবে : নেতানিয়াহু ইরানের ওপর চাপ বাড়াচ্ছে পাশ্চাত্যের দেশগুলো সিদ্ধিরগঞ্জে দুর্ধর্ষ ডাকাতি, নগদ টাকাসহ ৮০ লাখ টাকার মালামাল লুট প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনীর উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী

সকল