১৬ মে ২০২২
`

‘মানুষের দুর্দশা লাগবে রাষ্ট্রের ভূমিকা দুঃখজনক’


বাংলাদেশ জামায়াতে ইসলামীর কেন্দ্রীয় কর্মপরিষদ সদস্য ও ঢাকা মহানগরী উত্তরের নায়েবে আমির আব্দুর রহমান মুসা বলেছেন, শীতে জনজীবন বিপর্যস্ত হয়ে পড়েছে। মানুষের দুর্দশা লাগবে রাষ্ট্রের ভূমিকা দুঃখজনক।

তিনি বলেন, সরকার জনগণের দিকে খেয়াল না করে ক্ষমতায় টিকে থাকার চেষ্টা চালাচ্ছে। এমতাবস্থায় বিপর্যস্ত মানুষের পাশে দাঁড়ানো আমাদের সামাজিক ও ঈমানি দায়িত্ব। এ দায়িত্ব পালনে জামায়াতের সর্বস্তরের জনশক্তির সচেষ্ট থাকার আহ্বান জানাচ্ছি।

শুক্রবার রাজধানীতে বাংলাদেশ জামায়াতে ইসলামীর ঢাকা মহানগরী উত্তরের দক্ষিণখান থানা পশ্চিম আয়োজিত স্থানীয় দরিদ্র ও শীতার্থদের মধ্যে শীতবস্ত্র বিতরণকালে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

ঢাকা মহানগরী উত্তরের কর্মপরিষদ সদস্য ও থানা আমির মোহাম্মদ জামাল উদ্দীনের সভাপতিত্বে ও সেক্রেটারি নজরুল ইসলাম শহীদের পরিচালনায় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন জামায়াত নেতা শাহ নেওয়াজ, ডা: এম এ আলম ও ডা: আবু তাহের প্রমুখ।

আব্দুর রহমান মুসা বলেন, আল্লাহ তায়ালা মানুষের পরীক্ষা নেয়ার জন্যই ধনী ও দরিদ্র সৃষ্টি করেছেন। যারা দারিদ্রকে অভিশাপ মনে না করে সবর করেন হাদিসে রাসুল সা:-তাদের জন্য সুসংবাদ দিয়েছেন। তাই দারিদ্রতায় হতোদ্যম না হয়ে আল্লাহর ওপর ভরসা রেখে এবং সবরের মাধ্যমে বৈষয়িক সকল সমস্যার সমাধানের চেষ্টা করতে হবে। আল্লাহ তাদের প্রতি সহায় হবেন। তিনি বাস্তবজীবনে সকলকে ইসলামের পুরোপুরি অনুসারি হওয়ার আহ্বান জানান।

প্রেস বিজ্ঞপ্তি


আরো সংবাদ


premium cement
দক্ষিণ কোরিয়ায় হেলিকপ্টার বিধ্বস্ত হয়ে ৩ জন হতাহত মিঠাপুকুরে স্লুইস গেট সংস্কারের অভাবে কয়েক হাজার কৃষকের স্বপ্ন পানিতে ভাসছে শিরিনকে স্মরণ রাখতে জমজ সন্তানের বাবার অভিনব উদ্যোগ পিরোজপুরে বাড়িতে ঢুকে বৃদ্ধাকে শ্বাসরোধে হত্যা ম্যাথুজ-বিশ্বর ব্যাটে অস্বস্তিতে বাংলাদেশ কাটছে না ভিসা সঙ্কট : হতাশায় জার্মানগামী বাংলাদেশী শিক্ষার্থীরা যুক্তরাষ্ট্রে বন্দুক হামলায় কয়েক মাসে প্রাণহানি দুই শতাধিক বাংলাদেশে ফিরতে চান পি কে হালদার আশুলিয়ায় কুকুরের গোশত দিয়ে বিরিয়ানি বিক্রি, আটক ১ রাশিয়ার হামলা ঠেকাতেই নদীর বাঁধ কাটলেন গ্রামবাসী শিগগিরই একটি কার্যকর যুদ্ধের ঘোষণা আসবে : ছাত্রদল সম্পাদক

সকল