২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

শহীদ জিয়ার জন্মদিনে হাইকোর্ট মাজার গেটে আইনজীবীদের মাস্ক বিতরণ

শহীদ জিয়ার জন্ম দিনে হাইকোর্ট মাজার গেটে আইনজীবীদের মাস্ক বিতরণ - ছবি : সংগৃহীত

শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানের ৮৬তম জন্ম দিন উপলক্ষে সুপ্রিম কোর্টে আইনজীবী ও সাধার মানুষের মাঝে মাস্ক বিতরণ ও শহীদ জিয়ার জিবন ও কর্ম নিয়ে আলোচনা সভা করেছে বিএনপি সমর্থক আইনজীবীরা।

বুধবার দুপুরে জাতীয়তাবাদী আইনজীবী ফোরাম সুপ্রিম কোর্ট ইউনিটের উদ্যোগে হাইকোর্র্ট মাজার গেটে আইনজীবী সাধার মানুষ ও আইনজীবীদের মঝে মাস্ক বিতরণ করেন। আইনজীবী ফোরাম সুপ্রিম কোর্ট ইউনিটের সভাপতি আবদুল জব্বার ভূইয়া ও সাধারণ সম্পাদক গাজী কামরুল ইসলাম সজলের নেতৃত্বে আইনজীবীরা মাস্ক বিতরণ করেন।

এ সময় আরো উপস্থিত ছিলেন, আইনজীবী ব্যারিস্টার মনিরুজ্জামান আসাদ, আবদুস সালাম, জুলফিকার আলম শিমুল, মো: আবদুল কাইয়ুম প্রমুখ।

আলোচনা-দোয়া মাহফিল

শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানের ৮৬তম জন্ম দিন উপলক্ষে সুপ্রিম কোর্ট বারভবনে দুই শতাধিক আইনজীবীর অংশ গ্রহলে আলোচনাসভা দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। বুধবার আইনজীবী ফোরাম সুপ্রিম কোর্ট ইউনিটের সভাপতি আবদুল জব্বার ভূইয়ার সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক গাজী কামরুল ইসলাম সজলের সঞ্চালনায় এতে বক্তব্য রাখেন ফোরামের সদস্য সচিব ফজলুর রহমান, সুপ্রিম কোর্ট বারের সাবেক সম্পাদক ব্যারিস্টার মাহবুবউদ্দিন খোকন, ব্যারিস্টার বদরুদ্দোজা বাদল, ব্যারিস্টার আবদুল্লাহ আল মামমুন প্রমুখ।

আলোচনা সভায় বক্তারা বলেন, শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমান একদলীয় ব্যবস্থা থেকে দেশে বহুদলীয় গণতন্ত্র প্রবর্তন করেন। তিনি মানুষের ভোটের অধিকার ফিরিয়ে দেন। অসম সাহসীকতা, সততা-নিষ্ঠা ও সহজ-সরল ব্যক্তিত্বের প্রতীক জিয়াউর রহমানের অবদান দেশের মানুষ চিরদিন মনে রাখবে।


আরো সংবাদ



premium cement
দ্রব্যমূল্য ঊর্ধ্বগতিতে সাধারণ মানুষ দিশেহারা : আমিনুল লিবিয়ায় নিয়ে সালথার যুবককে নির্যাতনের ঘটনায় মামলা, গ্রেফতার ১ মনুষ্য চামড়ায় তৈরি বইয়ের মলাট সরানো হলো হার্ভাড বিশ্ববিদ্যালয় থেকে আওয়ামী লীগকে বর্জন করতে হবে : ডা: ইরান আমরা একটা পরাধীন জাতিতে পরিণত হয়েছি : মেজর হাফিজ তরুণীর লাশ উদ্ধারের পর প্রেমিকসহ ৪ জনের বিরুদ্ধে মামলা ভিয়েনায় মুসলিম বিশ্বের রাষ্ট্রদূতদের ইফতারে ইসলামিক রিলিজিয়াস অথোরিটি আমন্ত্রিত এবার বাজারে এলো শাওমির তৈরি বৈদ্যুতিক গাড়ি সকল কাজের জন্য আল্লাহর কাছে জবাবদিহিতার অনুভূতি থাকতে হবে : মাওলানা হালিম বিএনপি জনগণের ভাগ্য পরিবর্তনের জন্য রাজনীতি করে : ড. মঈন খান সাজেকে পাহাড়ি খাদে পড়ে মাহিন্দ্রচালক নিহত

সকল