০৬ জুলাই ২০২২, ২২ আষাঢ় ১৪২৯, ৬ জিলহজ ১৪৪৩
`

গাজীপুরে শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানের জন্মবার্ষিকী পালিত

গাজীপুরে শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানের জন্মবার্ষিকী পালিত - ছবি : সংগ্রহ

গাজীপুর জেলা ও মহানগর বিএনপির আয়োজনে আজ শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানের ৮৬তম জন্মবার্ষিকী পালিত হয়েছে। এতে জেলা বিএনপির আহবায়ক ও কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক ফজলুল হক মিলনের সভাপতিত্বে আরো বক্তব্য রাখেন জেলা বিএনপির সদস্য সচিব কাজী সাইদুল আলম বাবুল, নির্বাহী কমিটির সদস্য ডা. মাজহারুল আলম, জেলা বিএনপির সদস্য হুমায়ুন কবির মাস্টার, সাখাওয়াত হোসেন সেলিম, রাশেদুল হক, যুবদলের সভাপতি মনিরুল ইসলাম মনির, সাধারণ সম্পাদক মাসুদুর রহমান, স্বেচ্ছাসেবক দলের সভাপতি হাসিবুর রহমান মুন্না, সাধারণ সম্পাদক নুরুল আলম, শ্রীপুর পৌর বিএনপির সদস্য সচিব বিল্লাল বেপারি, ছাত্রদলের সাধারণ সম্পাদক ইয়াসিন মোল্লা, বিএনপি নেতা খালেকুজ্জামান বাবলু প্রমুখ। আলোচনা সভা পরিচালনা করেন জেলা বিএনপির সদস্য সাখাওয়াত হোসেন সবুজ।

পরে শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানের রুহের মাগফেরাত কামনা করে বিশেষ দোয়া করা হয়।

এদিকে গাজীপুর মহানগর বিএনপির উদ্যোগেও আলোচনা সভা ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়। মহানগর বিএনপির সদস্য সচিব সোহরাব উদ্দিনের সভাপতিত্বে আরো বক্তব্য রাখেন মহানগর বিএনপির সিনিয়র যুগ্ম আহবায়ক শওকত হোসেন হিরন, যুগ্ম আহবায়ক আব্দুস সালাম, সুরুজ আহমেদ, হুমায়ুন কবির রাজুসহ অঙ্গ সংগঠনের নেতা-কর্মীরা।

প্রেস বিজ্ঞপ্তি


আরো সংবাদ


premium cement
পদ্মা পাড়ি দিতে এখনো ভোগান্তি, মোটরসাইকেল পার করতে বিড়ম্বনা গরিবের আমানত কোরবানির পশুর চামড়া নষ্ট করা যাবে না : হেফাজত পদ্মা সেতুর সুফল : যানবাহনের চাপ নেই ঢাকা-টাঙ্গাইল মহাসড়কে আড়াইহাজারে হাত-পা বাঁধা নারীর লাশ উদ্ধার সীতাকুণ্ডে অগ্নিকাণ্ডের জন্য মালিকপক্ষ দায়ী ভারত সরকারের আদেশকে ‘স্বেচ্ছাচারিতা’ বলে আদালতে গেল টুইটার সিংড়ায় ট্রাক্টরের চাকায় প্রাণ গেল শিশুর শিক্ষা শিক্ষাঙ্গন শিক্ষকতা ও ছাত্ররাজনীতি লোডশেডিংয়ের জন্য গাজীপুর পল্লী বিদ্যুৎ সমিতির দুঃখ প্রকাশ সিলেট নগরে লোডশেডিংয়ের রুটিন প্রকাশ বিশ্ববিদ্যালয়গুলো ধারণক্ষমতা অনুযায়ী শিক্ষার্থী বাছাই করছে : শিক্ষামন্ত্রী

সকল