১৯ মে ২০২২, ০৫ জৈষ্ঠ ১৪২৯, ১৭ শাওয়াল ১৪৪৩
`

বিএন‌পি'র ল‌বিস্ট নি‌য়ে সরকা‌রের অভিযোগ ভি‌ত্তিহীন : খন্দকার মোশাররফ


বিএনপি ‌বি‌দে‌শে ল‌বিস্ট নি‌য়োগ ক‌রে‌ছে, সরকা‌রের এমন অ‌ভি‌যোগ‌কে ভি‌ত্তিহীন ও বা‌নোয়াট ব‌লে অ‌ভি‌হিত ক‌রে‌ছে বিএন‌পি। দল‌টির স্থায়ী ক‌মি‌টির সদস্য ড. খন্দকার মোশাররফ হো‌সেন ব‌লে‌ছেন, 'এই অ‌ভি‌যোগ ভি‌ত্তিহীন বা‌নোয়াট। যখন বি‌দে‌শ থে‌কে কিছু ব্য‌ক্তিবর্গ ও সংস্থার উপর নি‌ষেধাজ্ঞা আ‌রোপ এ‌সে‌ছে, যখন এই সরকার গণতা‌ন্ত্রিক সা‌মি‌টে আমন্ত্রণ পায় না, তখন এই প্রশ্নগু‌লো উ‌ঠে‌ছে। অথচ যখন আমরা দে‌খে‌ছি দে‌শে গণতন্ত্র নাই, মানুষ হত্যা করা হ‌চ্ছে, চু‌রি ডাকা‌তি ক‌রে দে‌শের অর্থ লুণ্টন করা হ‌চ্ছে তখন এগু‌লো ধামাচামা দেয়ার জন্য তারা বি‌দে‌শে ১৪ বছর ধ‌রে ল‌বিস্ট নি‌য়োগ ক‌রে‌ছে।'

তিনি বলেন, পত্রপ‌ত্রিকায় যখন খবর প্রচার হ‌য়ে‌ছে, তখন সরকার মিথ্যা বা‌নোয়াট কতগু‌লো ডকু‌মেন্ট দি‌য়ে তা‌দের অপক‌র্মের জবাব দেয়ার চেষ্টা কর‌ছে, জনগণ‌কে বিভ্রান্ত কর‌ছে।

বুধবার বেলা সা‌ড়ে ১১টার দি‌কে দ‌লের প্র‌তিষ্ঠাতা জিয়াউর রহমা‌নের সমা‌ধি‌তে তার ৮৬ তম জন্মবা‌র্ষিকী‌তে ফু‌লেল শ্রদ্ধা জানা‌তে এ‌সে এসব কথা ব‌লেন খন্দকার মোশাররফ।

‌নির্বাচন ক‌মিশন গঠ‌নে সরকা‌রের খসড়া আইন অনু‌মোদ‌নের সমা‌লোচনা ক‌রে স্থায়ী ক‌মি‌টির সদস্য মির্জা আব্বাস ব‌লেন, ' নির্বাচন ক‌মিশন গঠ‌নে অনু‌মোদন দেয়া খসড়া আইন হ‌চ্ছে বাকশাল পাকা‌পোক্ত করা।‌ নির্দলীয় সরকার না আস‌লে বিএন‌পি কো‌নো নির্বাচ‌নে যা‌বে না। শুধু নির্বাচ‌নে যা‌বেই না সেটা নয় আমরা নির্বাচন প্র‌তিহত কর‌বো।'

এ সময় উপ‌স্থিত ছি‌লেন বিএন‌পি নেতা নজরুল ইসলাম খান, গ‌য়েশ্বর চন্দ্র রায়, আমান উল্লাহ আমান, আব্দুস সালাম, রুহুল ক‌বির রিজভী, খায়রুল ক‌বির খোকন, ফজলুল হক মিলন, শহীদ উ‌দ্দিন চৌধুরী, না‌জিম উ‌দ্দিন আলম, ফজলুর রহমান‌ খোকন, ইকবাল হো‌সেন শ্যামল প্রমুখ।


আরো সংবাদ


premium cement