১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫
`

দ্বিতীয়বার করোনা আক্রান্ত আসাদুজ্জামান নূর

বিখ্যাত অভিনেতা ও আওয়ামী লীগের সংসদ সদস্য আসাদুজ্জামান নূর - ফাইল ছবি

বিখ্যাত অভিনেতা ও আওয়ামী লীগের সংসদ সদস্য আসাদুজ্জামান নূর রোববার দ্বিতীয়বারের মতো করোনায় আক্রান্ত হয়েছেন।

একাদশ জাতীয় সংসদের শীতকালীন অধিবেশনে যোগ দেয়ার জন্য নমুনা দিলে রোববার তার পরীক্ষার ফলাফলে পজিটিভ আসে।

সম্মিলিত সাংস্কৃতিক জোটের সভাপতি গোলাম কুদ্দুস গণমাধ্যমকে বলেন, স্বাস্থ্যগত জটিলতা এড়াতে আসাদুজ্জামান নূরকে সোমবার সকালে রাজধানীর একটি হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এর আগে ২০২০ সালের ডিসেম্বরে নূর প্রথমবারের মতো করোনায় আক্রান্ত হন।

আসাদুজ্জামান নূর ২০১৪-১৯ মেয়াদে ছিলেন সংস্কৃতিবিষয়ক মন্ত্রী। তিনি নীলফামারি-২ আসন থেকে বেশ কয়েকবার সংসদ সদস্য নির্বাচিত হন। তিনি বর্তমানে সংস্কৃতিবিষয়ক মন্ত্রণালয় সংক্রান্ত সংসদীয় স্থানীয় কমিটির সদস্য।

হুমায়ুন আহমেদের ধারাবাহিক নাটক ‘কোথায় কেউ নেই’-এ বাকের ভাইয়ের চরিত্রে অভিনয়ের জন্য এ অভিনেতা বাংলাদেশের সর্বোচ্চ বেসামরিক সম্মাননা স্বাধীনতা পদক-২০১৮ লাভ করেন।
সূত্র : ইউএনবি


আরো সংবাদ



premium cement
চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কে সিএনজি ও বাসের মুখোমুখি সংঘর্ষে নিহত ২, আহত ৪ ভান্ডারিয়ায় ঐতিহ্যবাহী ঘোড়া দৌড় প্রতিযোগিতা দেখতে দর্শনার্থীদের ঢল তীব্র তাপপ্রবাহের কারণে ৭ দিন স্কুল বন্ধের দাবি চাটমোহরে ঐতিহ্যবাহী ঘোড়া দৌড় প্রতিযোগিতা অনুষ্ঠিত বিএনপি সাম্প্রদায়িক শক্তি, এদের রুখতে হবে : ওবায়দুল কাদের সাদিক এগ্রোর ব্রাহামা জাতের গরু দেখলেন প্রধানমন্ত্রী ভারতে লোকসভা নির্বাচনে প্রথম ধাপে ভোট পড়েছে ৬০ শতাংশ সারা বিশ্ব আজ জুলুমবাজদের নির্যাতনের শিকার : ডা. শফিকুর রহমান মিয়ানমারের ২৮৫ জন সেনা ফেরত যাবে, ফিরবে ১৫০ জন বাংলাদেশী : পররাষ্ট্রমন্ত্রী চন্দনাইশ, বাঁশখালী ও বোয়ালখালীতে ৩ জনের মৃত্যু গাজায় ইসরাইলি হামলায় নিহতের সংখ্যা ৩৪ হাজার ছাড়াল

সকল