১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫
`

অবশেষে উপজেলা আ'লীগ থেকেও মুরাদকে অব্যাহতি

অবশেষে উপজেলা আ'লীগ থেকেও মুরাদকে অব্যাহতি - ফাইল ছবি

সাবেক তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী ডা. মুরাদ হাসান এমপিকে নিজ সংসদীয় এলাকা জামালপুরের সরিষাবাড়ী উপজেলা আওয়ামী লীগ থেকেও অব্যাহতি দেয়া হয়েছে।

বুধবার (৮ ডিসেম্বর) সন্ধ্যায় উপজেলা আওয়ামী লীগের কার্যনির্বাহী সংসদের বিশেষ জরুরি সভায় সর্বসম্মতিক্রমে তাকে উপজেলা আওয়ামী লীগের সদস্য পদ অব্যাহতি দেয়া হয়। এর মধ্যদিয়ে মুরাদ হাসান আওয়ামী লীগের সর্বশেষ আর কোনো পদ-পদবীতে রইলেন না।

এরআগে মঙ্গলবার সন্ধ্যায় তাকে জেলা আওয়ামী লীগের স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদকের পদ থেকে অব্যাহতি দেয় হয়েছে।

উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ সানোয়ার হোসেন বাদশা ও সাধারণ সম্পাদক উপাধ্যক্ষ ড. মোহাম্মদ হারুন অর রশীদ যৌথ বিবৃতিতে বিষয়টি নিশ্চিত করেন।

উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ সানোয়ার হোসেন বাদশা বলেন, উপজেলা আওয়ামী লীগের সদস্য সদ্য সাবেক তথ্য প্রতিমন্ত্রী মুরাদ হাসানের সাম্প্রতিক বিভিন্ন আপত্তিকর মন্তব্যের জন্য বিতর্কিত হন। এছাড়া তিনি নির্বাচিত হওয়ার পর এলাকায় ক্ষমতা এককভাবে নিয়ন্ত্রণ এবং নিজস্ব বাহিনীর দ্বারা নানা অস্থিতিশীল পরিস্থিতি সৃষ্টি করেন। তার এসব কর্মকাণ্ডে দলের শৃঙ্খলা ভঙ্গ ওয়ায় গঠনতন্ত্র মোতাবেক মুরাদ হাসানকে উপজেলা আওয়ামী লীগের সদস্য পদ থেকে অব্যাহতি দেয়া হয়।

তাকে প্রতিমন্ত্রী থেকে পদত্যাগের সিদ্ধান্ত দেয়ায় দলীয় সভানেত্রী শেখ হাসিনাকে ধন্যবাদ জানান এবং চুড়ান্ত বহিষ্কারের জন্য আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির কাছে অব্যাহতি পত্র প্রদান করা হবে বলেও তারা জানান।


আরো সংবাদ



premium cement
‘শাহাদাতের তামান্নায় উজ্জীবিত হয়ে কাজ করলে বিজয় অনিবার্য’ কারাগারে নারী হাজতিকে হাত-পা বেঁধে নির্যাতন, প্রধান কারারক্ষীসহ ৩ জনের বদলি প্যারিসে ইরানি কনস্যুলেটে ঢুকে আত্মঘাতী হামলার হুমকিদাতা গ্রেফতার প্রেম যমুনার ঘাটে বেড়াতে যেয়ে গণধর্ষণের শিকার, গ্রেফতার ৫ ‘ব্যাংকিং খাতের লুটপাটের সাথে সরকারের এমপি-মন্ত্রী-সুবিধাবাদী আমলারা জড়িত’ ইরানের সাথে ‘উঁচু দরের জুয়া খেলছে’ ইসরাইল! অসুস্থ নেতাকর্মীদের পাশে সালাম-মজনু গলাচিপায় বিদ্যুৎস্পৃষ্টে শিশুর মৃত্যু মসজিদের ভেতর থেকে খাদেমের ঝুলন্ত লাশ উদ্ধার মোরেলগঞ্জে সৎভাইকে কুপিয়ে হত্যা দুবাই পানিতে তলিয়ে যাওয়ার কারণ কি কৃত্রিম বৃষ্টি ঝরানো?

সকল