২৩ জানুয়ারি ২০২২, ০৯ মাঘ ১৪২৮, ১৯ জমাদিউস সানি ১৪৪৩
`

১৮০০ সিসি মোটরবাইকে দাপিয়ে বেড়াচ্ছেন জাহাঙ্গীর আলম ও মুরাদ হাসান

১৮০০ সিসি মোটরবাইকে দাপিয়ে বেড়াচ্ছেন জাহাঙ্গীর আলম ও মুরাদ হাসান -

গাজীপুর সিটি করপোরেশনের সদ্য বরখাস্তকৃত মেয়র মো: জাহাঙ্গীর আলম ও তথ্য প্রতিমন্ত্রী ডা: মুরাদ হাসান রাতের অন্ধকারে ১৮০০ সিসি’র অত্যাধুনিক একটি মোটরসাইকেলে চড়ে দাপিয়ে বেড়াচ্ছেন, এমন একটি ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়েছে।

ছবিতে দেখা গেছে, কালো টি শার্ট পরিহিত জাহাঙ্গীর আলম সাদা রঙের মোটরবাইক চালিয়ে কোথাও যাচ্ছেন, তার পেছনে বসা আছেন তথ্য প্রতিমন্ত্রী মুরাদ হাসান।

গতকাল সোমবার প্রধানমন্ত্রী মুরাদ হাসানকে পদত্যাগের নির্দেশ দেয়ার পর ছবিটি সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়ে। এসব পোস্টের প্রতিক্রিয়া ব্যক্ত করতে গিয়ে অনেকে আরো পৃথক একাধিক ছবি পোস্ট করেছেন।

তাতে দেখা গেছে, পৃথক বিভিন্ন অনুষ্ঠানে মুরাদ হাসানের সাথে জাহাঙ্গীর আলম ছাড়াও তার অনুগত কয়েকজন ওয়ার্ড কাউন্সিলরও রয়েছেন। একটি ছবিতে জাহাঙ্গীর আলমকে মুরাদ হাসানের সাথে কোলাকুলি করতে দেখা গেছে। অপর ছবিতে ৩৮ নম্বর ওয়ার্ড কাউন্সিলর মনিরুজ্জামানকে (হাজী মনির) মুরাদ হাসান ও জাহাঙ্গীর আলমের সাথে সেলফি তুলতে দেখা গেছে। অপর একটি ছবিতে ৩৭ নম্বর ওয়ার্ড কাউন্সিলর সাইফুল ইসলাম দুলালকেও জাহাঙ্গীর আলম ও মুরাদের মাঝখানে দেখা গেছে।

জাহাঙ্গীর আলম ও মুরাদ হাসানের মোটরবাইকের ভাইরাল হওয়া আলোচিত ছবির মন্তব্যে মো. আরিফ খান নামে এক ব্যক্তি লিখেছেন, ‘একই পথের পথিক।’ এস এম মশিউর রহমান লিখেছেন, ‘এ দোস্তি হাম নেহি ছোরেঙ্গে... বাই বাই’। মো. তৌহিদুল ইসলাম হৃদয় লিখেছেন, ‘সবদোষ এই ১৮০০ সিসি বাইকের, এটায় যে উঠেছে সেই ক্যারিয়ার শেষ।’

এদিকে মোটরবাইকের আলোচিত ছবিটি কবেকার তা জানা যায়নি। এ ব্যাপারে জাহাঙ্গীর আলমের বক্তব্য জানার জন্য তার মোবাইলে একাধিকবার ফোন দিলেও তিনি রিসিভ করেননি।


আরো সংবাদ


premium cement
সুন্দর দেশ ও সমাজ গড়তে চলচ্চিত্র রাখতে পারে অনন্য ভূমিকা : তথ্যমন্ত্রী জনগণের কল্যাণে আন্তরিকতার সাথে কাজ করার আহ্বান আইজিপির ডি ককের শতকের ম্যাচে নাটকীয় পরাজয়ে হোয়াইটওয়াশ ভারত ইসি গঠন আইন নিয়ে জনগণকে বিভ্রান্ত করতে লিপ্ত বিএনপি : কাদের দিনভর বৈঠক শেষে শাবিপ্রবি শিক্ষকদের চার দফা দাবি ব্রিটিশ-শাসিত ভারতকে যেভাবে স্বাধীন করতে চেয়েছিলেন সুভাষ চন্দ্র বসু ‘শত্রুর মোকাবেলায় আর্থ-সামাজিক তৎপরতাও জিহাদ’ ব্যাংকগুলোকে নতুন নির্দেশনা বাংলাদেশ ব্যাংকের নরসিংদীতে পরিশীলন সাহিত্য সংস্কৃতি পরিষদের আত্মপ্রকাশ রাসূল সা: মিসরের বাদশাহ মুকাউকিসের কাছে পাঠানো চিঠিতে কী লিখেছিলেন? বাবর আজমকে হারিয়ে বর্ষসেরা মুশফিক

সকল