২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫
`

ইসলামী কল্যাণ রাষ্ট্র প্রতিষ্ঠায় কাজ করছে জামায়াত : আবদুল জব্বার

ইসলামী কল্যাণ রাষ্ট্র প্রতিষ্ঠায় কাজ করছে জামায়াত : আবদুল জব্বার - ছবি : সংগৃহীত

বাংলাদেশ জামায়াতে ইসলামীর কেন্দ্রীয় মজলিশে শূরা সদস্য ও ঢাকা মহানগরী দক্ষিণের সহকারী সেক্রেটারি মুহাম্মাদ আবদুল জব্বার বলেছেন, জামায়াতে ইসলামী এ দেশেকে একটি আদর্শ ইসলামী কল্যাণ রাষ্ট্র প্রতিষ্ঠার লক্ষ্যে কাজ করে যাচ্ছে। জামায়াত নেতৃবৃন্দের উপরে সীমাহীন জুলুম নির্যাতনের পরও জামায়াত তার আদর্শ থেকে সরে যায়নি।

শনিবার সকালে রাজধানীর শাহজাহানপুর এলাকায় জামায়াতে ইসলামী ঢাকা মহানগরী দক্ষিণের উদ্যোগে ওই এলাকার ভিন্নধর্মাবলম্বী মানুষের মাঝে শীতবস্ত্র উপহার প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।

তিনি আরো বলেন, ইসলামের মৌলিক কল্যাণ মূলত সবার জন্যই সমান। তিনি বাংলাদেশ জামায়াতে ইসলামীর পক্ষ থেকে ধর্ম, বর্ণ ও গোত্র ভেদাভেদ ভুলে সকল মানুষের পাশে অব্যাহতভাবে সহযোগিতার হাত নিয়ে সবাইকে কাজ করতে আহ্বান জানান।

ঢাকা মহানগরী দক্ষিণের মজলিশে শূরা সদস্য ও শাহজাহানপুর থানা আমির মুহাম্মদ শরিফুল ইসলামের সভাপতিত্বে শীতবস্ত্র কম্বল বিতরণ কর্মসূচির এই অনুষ্ঠানে বিশেষ অতিথি উপস্থিত ছিলেন, ঢাকা মহানগরী দক্ষিণের কর্মপরিষদ সদস্য শেখ শরিফ উদ্দিন আহমেদ।

অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন, মহানগরী মজলিশে শূরা সদস্য ও থানা নায়েবে আমির মো: গিয়াস উদ্দীন, মহানগরী মজলিশে শূরা সদস্য ও থানা সেক্রেটারি মো: সরোয়ার হোসেন, মো: নাহিদ জামাল, মো: আলমগীর হোসেন ও এ কে এম মহিউদ্দিন প্রমুখ।


আরো সংবাদ



premium cement