১৮ এপ্রিল ২০২৪, ০৫ বৈশাখ ১৪৩১, ০৮ শাওয়াল ১৪৪৫
`

অধ্যক্ষ মুহাম্মাদ ইজ্জত উল্লাহকে মিথ্যা মামলায় আটক, জামায়াতের প্রতিবাদ

অধ্যক্ষ মুহাম্মাদ ইজ্জত উল্লাহকে মিথ্যা মামলায় আটক, জামায়াতের প্রতিবাদ - ফাইল ছবি

বাংলাদেশ জামায়াতে ইসলামীর কেন্দ্রীয় নির্বাহী পরিষদ সদস্য অধ্যক্ষ মুহাম্মাদ ইজ্জত উল্লাহকে কারাগার থেকে বের হওয়ার আগ মুহূর্তে সাজানো মিথ্যা মামলায় আটক করার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে বাংলাদেশ জামায়াতে ইসলামীর। বৃহস্পতিবার ভারপ্রাপ্ত সেক্রেটারি জেনারেল মাওলানা এটিএম মাছুম এক বিবৃতি এ নিন্দা ও প্রতিবাদ জানান।

বিবৃতিতে তিনি বলেন, “গত ৬ সেপ্টেম্বর বাংলাদেশ জামায়াতে ইসলামীর কেন্দ্রীয় নির্বাহী পরিষদ সদস্য অধ্যক্ষ মুহাম্মাদ ইজ্জত উল্লাহসহ ৯ জন নেতাকে এ সরকার গ্রেফতার করে। গ্রেফতারের পর তাদেরকে সন্ত্রাস বিরোধী আইনে মিথ্যা মামলা দিয়ে কারাগারে পাঠানো হয়। ২ ডিসেম্বর অধ্যক্ষ ইজ্জত উল্লাহ মহামান্য হাইকোর্ট থেকে জামিন প্রাপ্ত হন। আমরা আশা করেছিলাম উচ্চ আদালতের প্রতি সম্মান প্রদর্শন করে তাঁকে দ্রুত মুক্তি দেয়া হবে। কিন্তু তার বের হওয়ার সকল আনুষ্ঠানিকতা সম্পন্নের মুহূর্তে অন্য একটি মিথ্যা মামলায় সম্পুর্ণ অন্যায়ভাবে তাকে কারাগারে আটকে রাখা হয়। এটা আইন ও আদালতের প্রতি অশ্রদ্ধা ও অবজ্ঞা প্রদর্শনের শামিল। আমরা সরকারের এই অন্যায়, অযৌক্তিক ঘটনার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি। অধ্যক্ষ ইজ্জত উল্লাহসহ গ্রেফতারকৃত সকল নেতা-কর্মীকে অবিলম্বে মুক্তি দেয়ার জন্য আমি সংশ্লিষ্ট কর্তৃপক্ষের প্রতি আহবান জানাচ্ছি।”


আরো সংবাদ



premium cement
ডেঙ্গুতে আরো একজনের মৃত্যু, আক্রান্ত ২৩ চেয়ারম্যান প্রার্থীকে অপহরণ, প্রতিদ্বন্দ্বী আ'লীগ নেতাকে ইসির শোকজ বেসিস নির্বাচনে ওয়ান টিমের প্যানেল ঘোষণা চরফ্যাশনে স্কুল শিক্ষিকাকে কোপানো মামলার আসামি গ্রেফতার ফরিদপুরে মাইক্রোবাস-মাহেন্দ্র মুখোমুখি সংঘর্ষে নিহত ১, আহত ৫ ভেটো ছাড়াই ফিলিস্তিনের জাতিসঙ্ঘ সদস্যপদ ঠেকানোর চেষ্টায় যুক্তরাষ্ট্র সখীপুরে গলায় ওড়না পেঁচিয়ে গৃহবধূর আত্মহত্যা ভারী বৃষ্টিতে দুবাই বিমানবন্দরে চরম বিশৃঙ্খলা, দুর্বিসহ অবস্থা বেসিক ব্যাংক একীভূত করার প্রক্রিয়া বন্ধের দাবিতে রাজশাহীতে মানববন্ধন ভরিতে ২০৬৫ টাকা বেড়ে স্বর্ণের দামে নতুন রেকর্ড ইরানি জবাব নিয়ে ভুল হিসাব করেছিল ইসরাইল!

সকল