১৮ জানুয়ারি ২০২২
`

অধ্যক্ষ মুহাম্মাদ ইজ্জত উল্লাহকে মিথ্যা মামলায় আটক, জামায়াতের প্রতিবাদ

অধ্যক্ষ মুহাম্মাদ ইজ্জত উল্লাহকে মিথ্যা মামলায় আটক, জামায়াতের প্রতিবাদ - ফাইল ছবি

বাংলাদেশ জামায়াতে ইসলামীর কেন্দ্রীয় নির্বাহী পরিষদ সদস্য অধ্যক্ষ মুহাম্মাদ ইজ্জত উল্লাহকে কারাগার থেকে বের হওয়ার আগ মুহূর্তে সাজানো মিথ্যা মামলায় আটক করার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে বাংলাদেশ জামায়াতে ইসলামীর। বৃহস্পতিবার ভারপ্রাপ্ত সেক্রেটারি জেনারেল মাওলানা এটিএম মাছুম এক বিবৃতি এ নিন্দা ও প্রতিবাদ জানান।

বিবৃতিতে তিনি বলেন, “গত ৬ সেপ্টেম্বর বাংলাদেশ জামায়াতে ইসলামীর কেন্দ্রীয় নির্বাহী পরিষদ সদস্য অধ্যক্ষ মুহাম্মাদ ইজ্জত উল্লাহসহ ৯ জন নেতাকে এ সরকার গ্রেফতার করে। গ্রেফতারের পর তাদেরকে সন্ত্রাস বিরোধী আইনে মিথ্যা মামলা দিয়ে কারাগারে পাঠানো হয়। ২ ডিসেম্বর অধ্যক্ষ ইজ্জত উল্লাহ মহামান্য হাইকোর্ট থেকে জামিন প্রাপ্ত হন। আমরা আশা করেছিলাম উচ্চ আদালতের প্রতি সম্মান প্রদর্শন করে তাঁকে দ্রুত মুক্তি দেয়া হবে। কিন্তু তার বের হওয়ার সকল আনুষ্ঠানিকতা সম্পন্নের মুহূর্তে অন্য একটি মিথ্যা মামলায় সম্পুর্ণ অন্যায়ভাবে তাকে কারাগারে আটকে রাখা হয়। এটা আইন ও আদালতের প্রতি অশ্রদ্ধা ও অবজ্ঞা প্রদর্শনের শামিল। আমরা সরকারের এই অন্যায়, অযৌক্তিক ঘটনার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি। অধ্যক্ষ ইজ্জত উল্লাহসহ গ্রেফতারকৃত সকল নেতা-কর্মীকে অবিলম্বে মুক্তি দেয়ার জন্য আমি সংশ্লিষ্ট কর্তৃপক্ষের প্রতি আহবান জানাচ্ছি।”


আরো সংবাদ


premium cement
জলবায়ু পরিবর্তন রোধে বিশ্ববাসীকে যে পরামর্শ দিলেন ‘আরতুগ্রুল’ বিএনপি থেকে বহিষ্কার তৈমূরের নির্বাচনের প্রধান সমন্বয়ক এ টি এম কামাল ৩০ মিনিট সময় দিয়ে মেলা বন্ধ করলেন ইউএনও ডাস্টবিনে বসে বই পড়ে বিশ্বকে নাড়িয়ে দিল সিরিয়ান শিশু হুসাইন ৫ বছরে পৃথক ৩ কেন্দ্রে ভোট দেন শামীম ওসমান ওমিক্রন গুণিতক হারে বৃদ্ধির আশঙ্কা রয়েছে : বিএসএমএমইউ একটি প্লাস্টিকের সুতা ধরে যেভাবে উদঘাটন হলো নায়িকা শিমু হত্যার রহস্য সেন্টমার্টিন থেকে ১২ লাখ ইয়াবাসহ এসএমজি উদ্ধার রোহিঙ্গা সমস্যা সমাধানে প্রচেষ্টার আশ্বাস দিয়েছে কম্বোডিয়া দ্বিপাক্ষিক বাণিজ্য বাড়াতে ভারত এফবিসিসিআই-এর সহযোগিতা চায় দৌলতদিয়া ফেরিঘাটে তীব্র যানজট

সকল