২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০, ১৭ রমজান ১৪৪৫
`

খালেদা জিয়ার স্বাস্থ্য নিয়ে বিএনপি রাজনীতি করছে : বাহাউদ্দিন নাছিম

খালেদা জিয়া-বিএনপি-রাজনীতি-আ ফ ম বাহাউদ্দিন নাছিম
খালেদা জিয়ার স্বাস্থ্য নিয়ে বিএনপি রাজনীতি করছে : বাহাউদ্দিন নাছিম - নয়া দিগন্ত

আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক কৃষিবিদ আ ফ ম বাহাউদ্দিন নাছিম বলেছেন, খালেদা জিয়ার স্বাস্থ্য নিয়ে বিএনপি রাজনীতি করছে। তারা চাইলে বিদেশ থেকে বিশেষজ্ঞ চিকিৎসক আনতে পারে। তারা চিকিৎসক না এনে খালেদা জিয়ার স্বাস্থ্য নিয়ে রাজনীতি করতে চায়।
বুধবার বিকেলে পাতিরা ঈদগাহ মাঠ ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের ৪৩ নং ওয়ার্ডের ইউনিট সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। বাহাউদ্দিন নাছিম বলেন, এখনো ষড়যন্ত্র চলছে। আমরা খালেদা জিয়ার সুস্থতা কামনা করি। বিএনপি ব্যস্ত তাকে নিয়ে রাজনীতিতে। তারা খালেদা জিয়ার কিছু হলে কে নেতৃত্ব দেবে তা নিয়ে ভাগাভাগি আর রাজনীতি করছে। বাংলাদেশের মানুষ এই অপরাজনীতিবিদদের প্রত্যাখ্যান করেছে, ভবিষ্যতেও প্রত্যাখ্যান করবে।
আওয়ামী লীগের এই যুগ্ম সাধারণ সম্পাদক বলেন, বিএনপি তাদের নেত্রীর অযৌক্তিকভাবে মুক্তি চায়। আইনের ভিত্তিতে তাদের মুক্তি চাইতে হবে। জননেত্রী শেখ হাসিনার বদান্যতায় দন্ডিত আসামীকে হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে। বেগম জিয়া যে দুর্নীতি করেছে, এতিমের টাকা আত্মসাৎ করেছে তার জন্য আদালত রায় দিয়েছে। তাদের পছন্দের মঈনুদ্দিন-ফখরুদ্দিন সরকার এই মামলা করেছিলো। তাদের আইনের পথে আগাতে হবে, প্রয়োজনে রাষ্ট্রপতির কাছে ক্ষমা চাইতে পারে।
সম্মেলন উদ্বোধন করন ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের সভাপতি শেখ বজলুর রহমান। এসময় আরো উপস্থিত ছিলেন ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এস এম মান্নান কচি, যুগ্ম সাধারণ সম্পাদক মতিউর রহমান মতি, সাংগঠনিক সম্পাদক আজিজুল হক রানা, মিজানুর রহমান মিজান, দপ্তর সম্পাদক উইলিয়াম প্রলয় সমাদ্দার বাপ্পি, উপ দপ্তর সম্পাদক আব্দুল আউয়াল শেখ প্রমুখ।


আরো সংবাদ



premium cement
বদরের শিক্ষায় ন্যায়-ইনসাফের সমাজ প্রতিষ্ঠায় ঐক্যবদ্ধ হতে হবে : সেলিম উদ্দিন ইসলামের বিজয়ই বদরের মূল চেতনা : ছাত্রশিবির পরিবেশ দূষণে বাংলাদেশে বছরে ২ লাখ ৭২ হাজার মানুষের মৃত্যু : বিশ্বব্যাংক নোয়াখালীতে ল’ইয়ার্স কাউন্সিলের ইফতার মাহফিল অনুষ্ঠিত ‘আইনের শাসন ও মানবাধিকার প্রতিষ্ঠার জন্য ল’ ইয়ার্স কাউন্সিল কাজ করে যাচ্ছে’ পুকুরে পাওয়া গেল ১০০ ইলিশ অবন্তিকার আত্মহত্যা : জবির সহকারী প্রক্টর দ্বীন ইসলামের জামিন আবারো নামঞ্জুর পাথরঘাটায় বদর দিবস পালনে দেড় হাজার মানুষের ইফতারি আদমদীঘিতে ৭২ হাজার টাকার জাল নোটসহ যুবক গ্রেফতার সকলকে ঐক্যবদ্ধ হওয়ার আহ্বান মির্জা ফখরুলের জলবায়ু সহনশীল মৎস্যচাষ প্রযুক্তি উদ্ভাবনে পদক্ষেপ নেয়া হবে : মন্ত্রী

সকল