১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫
`

হেফাজতের ভারপ্রাপ্ত মহাসচিব হলেন মাওলানা সাজেদুর রহমান

মাওলানা সাজেদুর রহমান - ছবি : সংগৃহীত

হেফাজতে ইসলাম বাংলাদেশের ভারপ্রাপ্ত মহাসচিব হয়েছেন মাওলানা সাজেদুর রহমান। আজ সোমবার রাতে বায়তুল মোকাররম মসজিদে মরহুম আল্লামা নুরুল ইসলাম জিহাদীর জানাজার নামাজের আগে এই ঘোষণা দেয়া হয়। ঘোষণাটি করেছেন নায়েবে আমির ও দেওয়ানার পীর সাহেব অধ্যক্ষ মিজানুর রহমান।

মাওলানা সাজেদুর রহমান সংগঠনটির প্রথম যুগ্ম মহাসচিবের দায়িত্ব পালন করে আসছিলেন। তিনি ব্রাহ্মণবাড়িয়া শাখার আমিরের দায়িত্বও পালন করছিলেন।
সোমবার হেফাজতে ইসলাম বাংলাদেশের মহাসচিব আল্লামা নুরুল ইসলাম জিহাদী ইন্তেকাল করায় পদটি শূন্য হয়।।
সোমবার বেলা ১২টার দিকে ঢাকার ল্যাবএইড হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি ইন্তেকাল করেন। ২০২০ সালের ২৬ ডিসেম্বর তিনি হেফাজতে ইসলাম বাংলাদেশের মহাসচিব নির্বাচিত হন।


আরো সংবাদ



premium cement
তীব্র তাপপ্রবাহে বাড়ছে ডায়রিয়া হিটস্ট্রোক মাছ-ডাল-ভাতের অভাব নেই, মানুষের চাহিদা এখন মাংস : প্রধানমন্ত্রী মৌসুমের শুরুতেই আলু নিয়ে হুলস্থূল মধ্যস্বত্বভোগীদের কারণে মূল্যস্ফীতি পুরোপুরি নিয়ন্ত্রণ করা যাচ্ছে না এত শক্তি প্রয়োগের বিষয়টি বুঝতে পারেনি ইসরাইল রাখাইনে তুমুল যুদ্ধ : মর্টার শেলে প্রকম্পিত সীমান্ত বিএনপির কৌশল বুঝতে চায় ব্রিটেন ভারতের ১৮তম লোকসভা নির্বাচনের প্রথম দফার ভোট আজ নিষেধাজ্ঞার কারণে মিয়ানমারের সাথে সম্পৃক্ততায় ঝুঁকি রয়েছে : সেনাপ্রধান নির্বাচনকে প্রশ্নবিদ্ধ করার পাঁয়তারা চালাচ্ছে বিএনপি : কাদের রৌমারীতে বড়াইবাড়ী সীমান্তযুদ্ধ দিবস পালিত

সকল