১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫
`

খালেদা জিয়াকে দেখতে হাসপাতালে ভাসানীর মেয়ে ও টুকু

খালেদা জিয়াকে দেখতে হাসপাতালে ভাসানীর মেয়ে ও টুকু - ছবি : নয়া দিগন্ত

রাজধানীর এভারকেয়ার হাসপাতালে চিকিৎসাধীন বিএনপির চেয়ারপারসন ও সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়াকে দেখতে এসেছেন মাওলানা আব্দুল হামিদ খান ভাসানীর মেয়ে মাহমুদা খানম ভাসানী ও যুবদলের সাধারণ সম্পাদক সুলতান সালাউদ্দীন টুকু।

শুক্রবার সকাল সাড়ে ১০টায় তাদের সাথে হাসপাতালে আসেন মাওলানা ভাসানীর নাতি মাহমুদুল হক শানু।

এ বিষয়ে জানতে চাইলে বিএনপি চেয়ারপারসনের মিডিয়া উইং সদস্য শামসুদ্দিন দিদার বলেন, তারা ম্যাডামের শারীরিক অবস্থা জানতে এবং তাকে দেখতে এসেছেন। সাক্ষাৎ শেষে হাসপাতাল থেকে বেরিয়ে যাওয়ার সময় তারা গণমাধ্যমের সাথে কথা বলবেন।

এ সময় আরো দুজনকে বেগম জিয়ার সাথে সাক্ষাৎ করতে যেতে দেখা গেছে। তবে ওই দুজনের পরিচয় নিশ্চিত হওয়া যায়নি।


আরো সংবাদ



premium cement
বিএনপি নেতা-কর্মীদের বিরুদ্ধে কোনো রাজনৈতিক মামলা করা হয়নি : প্রধানমন্ত্রী দাওয়াতী ময়দানে সকল নেতাদের ভূমিকা রাখতে হবে : ডা. শফিকুর রহমান চুয়াডাঙ্গায় তাপমাত্রা ৪১ ডিগ্রি ছাড়িয়ে গেল শ্রমিকদের মাঝে ইসলামের আদর্শের আহ্বান পৌঁছাতে হবে : ডা. শফিকুর রহমান ঢাকা শিশু হাসপাতালের আগুন নিয়ন্ত্রণে বিমানবন্দরের টার্মিনালে ঢুকে গেলো বাস, ইঞ্জিনিয়ার নিহত গোয়ালন্দে প্রবাসীর স্ত্রী-সন্তানকে মারধর, বিচারের দাবিতে মানববন্ধন সিরিয়ায় আইএস-এর হামলায় সরকার সমর্থক ২০ সেনা সদস্য নিহত ফরিদপুরে ট্রেনে কাটা পড়ে যুবকের মৃত্যু জনসমর্থনহীন সরকার জনগণের আওয়াজ নির্মমভাবে দমন করে : রিজভী সরিষাবাড়ীতে স্কুলছাত্র হত্যাকাণ্ডের বিচার দাবি

সকল