০২ ডিসেম্বর ২০২১, ১৭ অগ্রহায়ন ১৪২৮, ২৬ রবিউস সানি ১৪৪৩ হিজরি
`

আমরা আন্তরিকভাবেই নয়া দিগন্তের শুভাকাঙ্ক্ষী : মির্জা ফখরুল

আমরা আন্তরিকভাবেই নয়া দিগন্তের শুভাকাঙ্ক্ষী : মির্জা ফখরুল -

বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, আমরা আন্তরিকভাবেই নয়া দিগন্তের শুভাকাঙ্ক্ষী। নয়া দিগন্ত এতো প্রতিকূলতার মধ্যেও যে বস্তুনিষ্ঠ কাজ করে যাচ্ছে এবং জনগণকে জাগিয়ে রাখছে সেজন্য আমি আন্তরিকভাবেই শুভেচ্ছা জানাচ্ছি।

সোমবার নয়া দিগন্তের ১৮তম বর্ষ পদার্পণ উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে শুভেচ্ছা জানিয়ে তিনি এসব কথা বলেন।

এ সময় মির্জা ফখরুল বলেন, আমি বিশ্বাস করি গণতান্ত্রিক প্রক্রিয়ার মধ্য দিয়ে একদিন অবশ্যই সংবাদপত্রের স্বাধীনতা নিশ্চিত করা সম্ভব হবে। সকল প্রতিকূলতা দূর করে আমরা একটি গণতান্ত্রিক পরিবেশ সৃষ্টি করতে সক্ষম হবো। আমি আবারো নয়া দিগন্তের সাথে জড়িত সকল সাংবাদিক, কর্মকর্তা ও কর্মচারীদের আমাদের জাতীয়তাবাদী দল, দেশনেত্রী বেগম খালেদা জিয়া ও ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের পক্ষ থেকে ধন্যবাদ জানাচ্ছি।

এ সময় আরো উপস্থিত ছিলেন দিগন্ত মিডিয়া কর্পোরেশনের ব্যবস্থাপনা পরিচালক কাজী হারুন-অর-রশিদ, পরিচালক খন্দকার এনায়েত হোসেন, টেকনিক্যাল ডিরেক্টর এ.কে. এম আবদুল মালেক, নয়া দিগন্তের সম্পাদক আলমগীর মহিউদ্দিন, দিগন্ত মিডিয়া কর্পোরেশনের নির্বাহী পরিচালক আবদুস সাদেক ভুইয়া, নয়া দিগন্তের ভারপ্রাপ্ত সম্পাদক মো: সালাউদ্দিন বাবর, ডেপুটি এডিটর মাসুমুর রহমান খলিলী।

এছাড়াও আরো উপস্থিত ছিলেন, গণস্বাস্থ্য কেন্দ্রের প্রতিষ্ঠাতা ডা: জাফরুল্লাহ চৌধুরী, কল্যাণ পার্টির চেয়ারম্যান মেজর জেনারেল ইব্রাহীম, বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব অ্যাডভোকেট রুহুল কবির রিজভী, ঢাকা বিশ্ববিদ্যালয়ের অধ্যাপক সুকমল বড়ুয়া, বিএফইউজের সভাপতি এম আব্দুল্লাহ, ঢাকা সাংবাদিক ইউনিয়নের সভাপতি কাদের গনি চৌধুরী, সাধারণ সম্পাদক শহিদুল ইসলাম, তাঁতী দলের সদস্য সচিব মজিবুর রহমান, ছাত্রদলের সাংগঠনিক সম্পাদক সাইফ মাহমুদ জুয়েল প্রমুখ।



আরো সংবাদ


৬ ছাত্রকে ডাকাত সন্দেহে পিটিয়ে হত্যার রায় আজ এইচএসসি ও সমমানের পরীক্ষা শুরু গর্ভাবস্থায় শরীর ও মনে ঘটে যাওয়া পরিবর্তনগুলো বিশ্বে আবারো বাড়ছে করোনার প্রকোপ, দৈনিক সংক্রমণ-মৃত্যুতে শীর্ষে যুক্তরাষ্ট্র সাজেকে আগুনে পুড়ে গেলো রিসোর্ট-বাড়ি-রেস্তোরাঁ ব্যালন ডি'অর জয়ের ৪৮ ঘণ্টা পরেই ব্যর্থ মেসি ক্যারিবিয়ান সিরিজেও পাকিস্তান দলের হেড কোচ সাকলাইন মুশতাক কুসিক কাউন্সিলর সোহেল হত্যা মামলার প্রধান আসামি ‘বন্দুকযুদ্ধে’ নিহত ওমিক্রন আক্রান্ত ব্যক্তির সন্ধান সৌদি আরবে চুয়াডাঙ্গায় পরাজিত স্বতন্ত্র প্রার্থীর ওপর হামলা ল্যান্ডিং গিয়ারে ত্রুটি, চট্টগ্রামে বিমানের জরুরি অবতরণ

সকল

রিসোর্টে নিয়ে তরুণীকে ধর্ষণ করলেন টিকটকার (১০৫৯৯)ভয়াবহ বিস্ফোরণে কাঁপল বাড়ি, ছিন্নভিন্ন ৩ জনের দেহ (৭৫৯০)তুরস্কের অর্থনৈতিক সঙ্কট, বাংলাদেশে শঙ্কা (৭৫৫৯)'কোনো রকমের পূর্বশর্ত ছাড়াই এনপিটিতে যুক্ত হতে হবে ইসরাইলকে' (৭৫১৭)ধেয়ে আসছে ঘূর্ণিঝড় ‘জাওয়াদ’, চলতি সপ্তাহেই ঝড়-বৃষ্টির পূর্বাভাস (৬৪৪৪)সামরিক হামলার ভীতিই ইরানকে পারমাণবিক কার্যক্রম থেকে বিরত রাখবে : ইসরাইল (৫৮৮৩)দেশ ছেড়ে পালাতে চেয়েছিলেন কাটাখালীর মেয়র আব্বাস (৫৩৮২)টানা ৬ষ্ঠবারের মতো নির্বাচিত চেয়ারম্যান ফজু (৫০৩৭)হাইকোর্টের দ্বারস্থ সেই তুহিনারা, হিজাব পরায় বসতে পারবে না এসআই পরীক্ষায়ও! (৪৫৪০)করোনা শেষ ওমিক্রনেই ! (৩৬০৯)