০১ ডিসেম্বর ২০২১, ১৬ অগ্রহায়ন ১৪২৮, ২৫ রবিউস সানি ১৪৪৩ হিজরি
`

ধনী-গরীবের বৈষম্য মুক্ত সমাজ গড়াই জামায়াতের লক্ষ্য : দেলাওয়ার হোসেন

ধনী-গরীবের বৈষম্য মুক্ত সমাজ গড়াই জামায়াতের লক্ষ্য : দেলাওয়ার হোসেন - ছবি : সংগৃহীত

বাংলাদেশ জামায়াতে ইসলামীর কেন্দ্রীয় মজলিশে শূরা সদস্য ও ঢাকা মহানগরী দক্ষিণের সহকারী সেক্রেটারি মুহা. দেলাওয়ার হোসেন বলেছেন, প্রতিষ্ঠালগ্ন থেকেই জামায়াতে ইসলামী সারাদেশে মানুষের পাশে থেকে নানাবিধ কল্যাণমূলক কার্যক্রম পরিচালনা করে যাচ্ছে। আমরা সব সময় বাংলাদেশকে সুখি সমৃদ্ধ রাষ্ট্র হিসেবে প্রতিষ্ঠা করার স্বপ্ন দেখি। সমাজে ন্যায় ও ইনসাফ প্রতিষ্ঠিত হলে দেশের কোনো মানুষই বঞ্চিত থাকবে না। ধনী-গরিবের বৈষম্য ও ভেদাভেদ মুক্ত দেশ গড়াই আমাদের লক্ষ্য।

রোববার ঢাকার কদমতলী এলাকায় ডেঙ্গু মশার প্রাদূর্ভাবে অসহায় ছিন্নমূল মানুষের মাঝে মশারি বিতরণ অনুষ্ঠানে এসব কথা বলেন তিনি। মুহা. দেলাওয়ার হোসেন প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এসব অসহায় ছিন্নমূল মানুষের মাঝে মশারি বিতরণ করেন।

কেন্দ্রীয় মজলিশে শূরা সদস্য ও ঢাকা মহানগরী দক্ষিণের কর্মপরিষদ সদস্য আব্দুস সবুর ফকিরের সভাপতিত্বে অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন- কদমতলী পশ্চিম থানা আমির মহীউদ্দীন, ঢাকা মহানগরী দক্ষিণের মজলিশে শূরা সদস্য শাহীন আহমদ খান, কদমতলী পশ্চিম থানা সেক্রেটারি ইঞ্জিনিয়ার হাবিবুর রহমান, থানা কর্মপরিষদ সদস্য মোহাম্মদ কবিরুল ইসলাম, মুহাম্মদ গিয়াস উদ্দিন ও ডা: আবুল হাশেম প্রমুখ নেতৃবৃন্দ।

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে মুহা. দেলাওয়ার হোসেন বলেন, প্রতিষ্ঠালগ্ন থেকেই জামায়াতে ইসলামী সারাদেশে মানুষের পাশে থেকে নানাবিধ কল্যাণমূলক কার্যক্রম পরিচালনা করে যাচ্ছে। আমরা সব সময় বাংলাদেশকে সুখি সমৃদ্ধ রাষ্ট্র হিসেবে প্রতিষ্ঠা করার স্বপ্ন দেখি। সমাজে ন্যায় ও ইনসাফ প্রতিষ্ঠিত হলে দেশের কোনো মানুষই বঞ্চিত থাকবে না। ধনী-গরিবের বৈষম্য ও ভেদাভেদ মুক্ত দেশ গড়াই আমাদের লক্ষ্য। যেখানে সকল নাগরিকের ন্যায্য অধিকার প্রতিষ্ঠিত করা হবে। দীর্ঘ দিন ধরে দেশের জনগণ করোনা পরিস্থিতি মোকাবেলা করছে এর সাথে আবার যুক্ত হয়েছে ডেঙ্গু। এমতাবস্থায়ও জামায়াত মানুষের পাশে থেকে বিভিন্ন সহযোগিতার মাধ্যমে মানবতার কল্যাণে প্রচেষ্টা চালিয়ে যাচ্ছে। তিনি বাংলাদেশকে একটি কল্যাণরাষ্ট্র হিসেবে প্রতিষ্ঠার সংগ্রামে সকলকে ঐক্যবদ্ধ হওয়ার উদাত্ত আহ্বান জানান। প্রেস বিজ্ঞপ্তি।



আরো সংবাদ