২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫
`

ইসলামী আদর্শ প্রতিষ্ঠিত না হলে মানুষের প্রকৃত কল্যাণ সম্ভব নয় : ড. শফিকুল

ডেঙ্গু মশার প্রাদুর্ভাবে অসহায় ছিন্নমূল মানুষের মাঝে জামায়াতের মশারী বিতরণ। - ছবি : সংগৃহীত

বাংলাদেশ জামায়াতে ইসলামীর কেন্দ্রীয় কর্মপরিষদ সদস্য ও ঢাকা মহানগরী দক্ষিণের সেক্রেটারি ড. মু. শফিকুল ইসলাম মাসুদ বলেছেন, দেশে যতক্ষণ পর্যন্ত ইসলামী আদর্শ প্রতিষ্ঠিত না হচ্ছে ততদিন দেশের মানুষের প্রকৃত কল্যাণ সম্ভব নয়। ইসলাম বিজয়ী না হওয়া পর্যন্ত বাংলাদেশের মুসলমানদেরও সার্বিক কল্যাণ কোনোভাবেই হতে পারে না।

তিনি শনিবার প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে রাজধানী ঢাকার ডেমরা এলাকায় ডেঙ্গু মশার প্রাদুর্ভাবে অসহায় ছিন্নমূল মানুষের মাঝে মশারী বিতরণকালে এ কথা বলেন।

ঢাকা মহানগরী দক্ষিণের কর্মপরিষদ সদস্য কামাল হোসাইনের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কেন্দ্রীয় মজলিশে শূরা সদস্য ও ঢাকা মহানগরী দক্ষিণের সহকারী সেক্রেটারি মুহা. দেলাওয়ার হোসেন। এসময় আরো উপস্থিত ছিলেন ঢাকা মহানগরী দক্ষিণের মজলিশে শূরা সদস্য মোহাম্মদ আলী, শাহীন আহমদ খান প্রমুখ নেতৃবৃন্দ।

প্রধান অতিথির বক্তব্যে ড. মাসুদ বলেন, আল্লাহর নির্দেশ হচ্ছে তোমরা আমার সেজদাহ করো, ইবাদত করো এবং সেই সাথে মানুষের কল্যাণে আপ্রাণ প্রচেষ্টা চালিয়ে যাও। বাংলাদেশ জামায়াতে ইসলামীর লক্ষ্য ও উদ্দেশ্য শুধুমাত্র রাজনীতি করে রাষ্ট্রীয় ক্ষমতা গ্রহণ করা নয়। বরং ইকামাতে দ্বীনের কাজের মাধ্যমে দেশের অবহেলিত ও বঞ্চিত মানুষের কল্যাণে কাজ করা। যা সাদকায়ে জারিয়ার আমল হিসেবে আমাদের মৃত্যুর পরেও অব্যাহত থাকবে। আজ বাংলাদেশে সত্যিকার অর্থে ইসলামের ভালো কাজগুলো জামায়াতে ইসলামীর কাজ হিসেবে মূল্যায়িত হচ্ছে, আলহামদুলিল্লাহ। এটাই জামায়াত-শিবিরের অর্জন। প্রেস বিজ্ঞপ্তি


আরো সংবাদ



premium cement
অনির্দিষ্টকালের জন্য অনলাইন ক্লাসে যাচ্ছে জবি, বন্ধ থাকবে পরীক্ষা কুড়িগ্রামে রেলের ভাড়া বৃদ্ধির প্রতিবাদ ক্রিকেট খেলতে অস্ট্রেলিয়া যাচ্ছে দেওয়ানগঞ্জের প্রতিবন্ধী শিক্ষার্থী শিহাব কিশোরগঞ্জে বৃষ্টির জন্য বিশেষ নামাজ সাতক্ষীরা বৈদ্যুতিক খুটিতে ধাক্কা লেগে মোটরসাইকেলআরোহী নিহত বার্সেলোনাতেই থাকছেন জাভি চতুর্থ দফা ‘হিট অ্যালার্ট’ জারি : এবারের তাপদাহ শেষেই বৃষ্টিপাতের আশা ফরিদপুরে বৃষ্টির জন্য নামাজে হাজারো মুসুল্লির কান্না পোরশার নোচনাহারে আগুনে ৩টি দোকান পুড়ে গেছে খুলনা বিভাগ ও ৬ জেলার ওপর দিয়ে বয়ে যাচ্ছে তীব্র তাপপ্রবাহ ‘১ টাকার কাজ ১০০ টাকায়, ৯৯ যায় মুজিব কোটে’

সকল