২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১, ১৪ শাওয়াল ১৪৪৫
`

জাপা চেয়ারম্যানের সাথে ডেমোক্রেসি প্রতিনিধি দলের সাক্ষাৎ

- ছবি : সংগৃহীত

জাতীয় পার্টি (জাপা) চেয়ারম্যান ও বিরোধী দলীয় উপনেতা গোলাম মোহাম্মদ কাদের এমপির সাথে সৌজন্য সাক্ষাৎ করেছেন ডেমোক্রেসি ইন্টারন্যাশনালের একটি প্রতিনিধি দল। বৃহস্পতিবার বেলা ৩টার দিকে জাতীয় পার্টি চেয়ারম্যানের বনানী কার্যালয়ে এ সৌজন্য সাক্ষাৎ অনুষ্ঠিত হয়েছে।

সভায় ইউএসএআইডি বাংলাদেশের পরিচারক রেন্ডন বি অলসন, ডেমোক্রেসি ইন্টারন্যাশনালের চিফ অফ পার্টি ড্যানা এল ওলডস, ইউএসএআইডির রাজনৈতিক প্রক্রিয়াবিষয়ক উপদেষ্টা লুবাইন চৌধুরী মাসুম, ডেমোক্রেসি ইন্টারন্যাশনালের পরিচালক ডক্টর আব্দুল আলীম, সিনিয়র পরিচালক আমিনুল এহসান, প্রোগ্রাম ম্যানেজার শাম্মি লায়লা ইসলাম ও জাতীয় পার্টি চেয়ারম্যানের উপদেষ্টা মনিরুল ইসলাম মিলন উপস্থিত ছিলেন।

জাতীয় পার্টি চেয়ারম্যানের প্রেস সেক্রেটারি-২ খন্দকার দেলোয়ার জালালী স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

তিনি জানান, সভায় রাজনৈতিক দলের অভ্যন্তরে গণতন্ত্র চর্চা বৃদ্ধি, নেতৃত্বের বিকাশ ও রাজনীতিতে নারীর অংশগ্রহণ নিশ্চিত করাসহ বিভিন্ন বিষয়ে আলোচনা হয়েছে।

সভায় জাতীয় পার্টি চেয়ারম্যান গোলাম মোহাম্মদ কাদের এমপি প্রতিনিধি দলের সদস্যদের শুভেচ্ছা জানান। প্রতিনিধি দলের সদস্যরাও জাতীয় পার্টি চেয়ারম্যানের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন।

জালালী বলেন, প্রতিনিধি দলটি জাতীয় পার্টি নেতাকর্মীদের জন্য নেতৃত্ব উন্নয়ন, জনসম্পৃক্ততা বুদ্ধিসহ বিভিন্ন ইস্যুতে ডেমোক্রেসি ইন্টারন্যাশনালের পক্ষ থেকে চলমান কর্মশালার অগ্রগতি জানান জাতীয় পার্টি চেয়ারম্যানকে।


আরো সংবাদ



premium cement