০২ ডিসেম্বর ২০২১, ১৭ অগ্রহায়ন ১৪২৮, ২৬ রবিউস সানি ১৪৪৩ হিজরি
`

যারা দেশকে অস্থিতিশীল করতে চায় তাদের কঠোর হাতে দমন করা হবে : হানিফ

যারা দেশকে অস্থিতিশীল করতে চায় তাদের কঠোর হাতে দমন করা হবে : হানিফ - ছবি : সংগৃহীত

আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ বলেছেন, আমরা পরিষ্কারভাবে বার্তা দিতে চাই যে, যারা ধর্মীয় অনুভুতিতে আঘাত দিয়ে দেশকে অস্থিশীল করতে চায় তাদের কঠোর হাতে দমন করা হবে।

তিনি বলেন, কুমিল্লায় মন্দিরে দুর্গোৎসব চলাকালে হিন্দু ধর্মের লোক পবিত্র কোরআন শরিফ রেখেছিল, এ কথা কেউ বিশ্বাস করবে না। এটা রাখাই হয়েছে সাম্প্রদায়িক সম্প্রীতি বিনষ্ট করে দেশকে অস্থিতিশীল করার জন্য। যারা দেশের উন্নয়ন-অগ্রগতিতে ঈর্ষাণি¦ত হয়ে সেই বিএনপি-জামায়াত জোটের ইন্ধনে এ ঘটনা ঘটানো হয়েছে। এর মাধ্যমে তারা সারা দেশে বিশৃঙ্খলা সৃষ্টির চেষ্টা করছে। এ সময় হানিফ বলেন, সরকার ইতিমধ্যে এ ব্যাপারে শক্ত পদক্ষেপ নিয়েছে।

মাহবুব উল আলম হানিফ বৃহস্পতিবার সকালে কুষ্টিয়া শহরের বঙ্গবন্ধু সুপার মার্কেট দলীয় কার্যালয়ে কুষ্টিয়া পৌর ও সদর উপজেলা আওয়ামী লীগের নবগঠিত কমিটির নেতৃবৃন্দের সাথে পরিচিতি সভায় যোগদানের পূর্বে সাংবাদিকদের প্রশ্নের এ জবাবে এ কথা বলেন।

পরে সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি এ্যাড. আ স ম আখতারুজ্জামান মাসুমের সভাপতিত্বে পৌর ও সদর উপজেলা আওয়ামী লীগের নব-গঠিত কমিটির পরিচিতি সভায় প্রধান অতিথির বক্তব্যে মাহবুব উল আলম হানিফ এমপি বলেন, আজকে বাংলাদেশ উন্নত বাংলাদেশের তালিকায়। পদ্মা সেতু, পায়রা সমুদ্র বন্দর, রুপপুর পারমানবিক বিদ্যুৎ কেন্দ্র, কাপ্তাই টানেল, ঢাকা মেট্রোরেল, বঙ্গবন্ধু স্যাটাইলাইট স্থাপন করে স্বয়ং সম্পূর্ণ বাংলাদেশ।

তিনি দলীয় নেতা কর্মিদের উদ্দেশ্যে করে বলেন, আপনারা যার-যার এলাকায় সজাগ থাকবেন। কোন ভাবেই কেউ যাতে সাম্প্রদায়িক উসকানি দিতে না পারে সে জন্য সচেতন থাকতে হবে।

সূত্র : বাসস



আরো সংবাদ


‘করোনা নেগেটিভ সার্টিফিকেট ছাড়া ‘মহাবিজয়ের মহানায়ক’ অনুষ্ঠানে অংশ নেয়া যাবে না’ ভিয়েতনামে বন্যা-ভূমিধসে নিখোঁজ ১৮ আফ্রিকা থেকে আসা কাউকে বোর্ডিং পাস দেয়া হবে না : পররাষ্ট্রমন্ত্রী রাজশাহী বার অ্যাসোসিয়েশনের সভাপতি মোজাম্মেল আর নেই রাণীনগরে মায়ের সাথে অভিমান করে স্কুল ছাত্রীর আত্মহত্যা বীর মুক্তিযোদ্ধাদের জন্য ৩০ হাজার বীরনিবাস নির্মাণ চলমান : মোজাম্মেল হক বাংলাদেশ সর্বাধিক রেমিটেন্স গ্রহণে ৮ম : আইওএম নোয়াখালীতে বাঘ আটক যেকোনো মুহূর্তে কাটাখালী পৌরসভার মেয়র পদ হারাতে পারেন আব্বাস টঙ্গী থেকে অপহৃত শিশু ১১দিন পর ফরিদপুরে উদ্ধার শত্রুতার বিষে মরল শখের হাঁস

সকল

রিসোর্টে নিয়ে তরুণীকে ধর্ষণ করলেন টিকটকার (১০৫৯৯)ভয়াবহ বিস্ফোরণে কাঁপল বাড়ি, ছিন্নভিন্ন ৩ জনের দেহ (৭৫৯০)তুরস্কের অর্থনৈতিক সঙ্কট, বাংলাদেশে শঙ্কা (৭৫৫৯)'কোনো রকমের পূর্বশর্ত ছাড়াই এনপিটিতে যুক্ত হতে হবে ইসরাইলকে' (৭৫১৭)ধেয়ে আসছে ঘূর্ণিঝড় ‘জাওয়াদ’, চলতি সপ্তাহেই ঝড়-বৃষ্টির পূর্বাভাস (৬৪৪৪)সামরিক হামলার ভীতিই ইরানকে পারমাণবিক কার্যক্রম থেকে বিরত রাখবে : ইসরাইল (৫৮৮৩)দেশ ছেড়ে পালাতে চেয়েছিলেন কাটাখালীর মেয়র আব্বাস (৫৩৮২)টানা ৬ষ্ঠবারের মতো নির্বাচিত চেয়ারম্যান ফজু (৫০৩৭)হাইকোর্টের দ্বারস্থ সেই তুহিনারা, হিজাব পরায় বসতে পারবে না এসআই পরীক্ষায়ও! (৪৫৪০)করোনা শেষ ওমিক্রনেই ! (৩৬০৯)