০৪ ডিসেম্বর ২০২১, ১৯ অগ্রহায়ন ১৪২৮, ২৮ রবিউস সানি ১৪৪৩ হিজরি
`

পদ্মা সেতুর পরে সরকার মেঘনা সেতুও বাস্তবায়ন করবে : এনামুল হক শামীম

পানি সম্পদ উপমন্ত্রী এ কে এম এনামুল হক শামীম
পদ্মা সেতুর পরে সরকার মেঘনা সেতুও বাস্তবায়ন করবে : এনামুল হক শামীম - ছবি : সংগৃহীত

পানি সম্পদ উপমন্ত্রী এ কে এম এনামুল হক শামীম বলেছেন, পদ্মা সেতু উদ্বোধনের পরে এই সরকার মেঘনা সেতুও বাস্তবায়ন করবে।

তিনি বলেন, মেঘনা সেতু বাস্তবায়ন হলে শরীয়তপুর জেলার উপর দিয়ে চট্টগ্রাম থেকে মংলা পর্যন্ত পোর্ট-টু-পোর্ট রেললাইন হবে ইনশাআল্লাহ। তখন শরীয়তপুর উন্নয়ন ও অগ্রগতির দিক থেকে বাংলাদেশের প্রথম সারির ১০টি জেলার একটি জেলায় রুপান্তরিত হবে।

উপমন্ত্রী বৃহস্পতিবার দুপুরে জেলা পুলিশ লাইন্স অডিটরিয়ামে মুজিব শতবর্ষ জেলা দাবা লীগ-২০২১ এর উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

পুলিশ সুপার এস এম আশ্রাফুজ্জামানের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন সংসদ সদস্য ইকবাল হোসেন অপু, সিভিল সার্জন এস এম আব্দুল্লাহ-আল-মুরাদ, শরীয়তপুর প্রেস ক্লাবের সভাপতি ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অনল কুমার দে।

এর আগে মন্ত্রী সকালে সখিপুর থানার ৪১ দুস্থ পরিবারের মধ্যে ত্রাণ ও পুনর্বাসন মন্ত্রণালয়ের দুই বান্ডেল করে ঢেউটিন নগদ ৬ হাজার করে ২ লাখ ৪৬ হাজার টাকা ও ৮২ বান্ডেল ঢেউটিন বিতরণ করেন।

সূত্র : বাসস



আরো সংবাদ


সাংবাদিক রিয়াজ চৌধুরীর ওপর সন্ত্রাসী হামলায় বিএফইউজে-ডিইউজের উদ্বেগ-নিন্দা চট্টগ্রামে চীনা নাগরিকের মৃত্যু মুন্সীগঞ্জে ভবনে বিস্ফোরণে দগ্ধ ভাই-বোনের পর বাবার মৃত্যু চাঁপাইনবাবগঞ্জে জমি নিয়ে বিরোধের জেরে একজন নিহত স্বল্প সময় ও ভিআইপিদের যাঁতাকলে বাংলাবাজার ফেরিঘাটে যাত্রীদের দুর্ভোগ ওমিক্রনে এখনো কোনো মৃত্যুর রিপোর্ট পাওয়া যায়নি : বিশ্ব স্বাস্থ্য সংস্থা খালেদা জিয়া না থাকলে আওয়ামী লীগও থাকবে না : মির্জা ফখরুল নীলফামারীত‌ে উগ্রবাদী সন্দেহে সাতজন আটক ‘প্রয়োজনে বিদেশ থেকে চিকিৎসক এনে খালেদা জিয়াকে চিকিৎসা দেয়া হবে’ আরব আমিরাতকে ৮০টি রাফাল দিচ্ছে ফ্রান্স ‘লাল কার্ড’ হাতে রাস্তায় শিক্ষার্থীরা

সকল