২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১, ১৪ শাওয়াল ১৪৪৫
`

পদ্মা সেতুর পরে সরকার মেঘনা সেতুও বাস্তবায়ন করবে : এনামুল হক শামীম

পানি সম্পদ উপমন্ত্রী এ কে এম এনামুল হক শামীম
পদ্মা সেতুর পরে সরকার মেঘনা সেতুও বাস্তবায়ন করবে : এনামুল হক শামীম - ছবি : সংগৃহীত

পানি সম্পদ উপমন্ত্রী এ কে এম এনামুল হক শামীম বলেছেন, পদ্মা সেতু উদ্বোধনের পরে এই সরকার মেঘনা সেতুও বাস্তবায়ন করবে।

তিনি বলেন, মেঘনা সেতু বাস্তবায়ন হলে শরীয়তপুর জেলার উপর দিয়ে চট্টগ্রাম থেকে মংলা পর্যন্ত পোর্ট-টু-পোর্ট রেললাইন হবে ইনশাআল্লাহ। তখন শরীয়তপুর উন্নয়ন ও অগ্রগতির দিক থেকে বাংলাদেশের প্রথম সারির ১০টি জেলার একটি জেলায় রুপান্তরিত হবে।

উপমন্ত্রী বৃহস্পতিবার দুপুরে জেলা পুলিশ লাইন্স অডিটরিয়ামে মুজিব শতবর্ষ জেলা দাবা লীগ-২০২১ এর উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

পুলিশ সুপার এস এম আশ্রাফুজ্জামানের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন সংসদ সদস্য ইকবাল হোসেন অপু, সিভিল সার্জন এস এম আব্দুল্লাহ-আল-মুরাদ, শরীয়তপুর প্রেস ক্লাবের সভাপতি ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অনল কুমার দে।

এর আগে মন্ত্রী সকালে সখিপুর থানার ৪১ দুস্থ পরিবারের মধ্যে ত্রাণ ও পুনর্বাসন মন্ত্রণালয়ের দুই বান্ডেল করে ঢেউটিন নগদ ৬ হাজার করে ২ লাখ ৪৬ হাজার টাকা ও ৮২ বান্ডেল ঢেউটিন বিতরণ করেন।

সূত্র : বাসস


আরো সংবাদ



premium cement
টি-টোয়েন্টি র‌্যাংকিংয়ে চাপম্যান-আফ্রিদির উন্নতি থানচিতে ট্রাকে দুর্বৃত্তদের গুলি চীনের আনহুই প্রদেশের সাথে ডিএনসিসি’র সমঝোতা স্মারক সই আ’লীগের ২ গ্রুপের সংঘর্ষ : ২ শতাধিক ককটেল বিষ্ফোরণ, আহত ৫ রাঙ্গামাটিতে ডাম্প ট্রাক খাদে পড়ে নিহত ৬, আহত ৮ প্রতিবাদ সমাবেশকারীদের গ্রেফতারের নিন্দা জামায়াতের ‘সংসদ সদস্যরা নির্বাচনী প্রচারণায় অংশ নিতে পারবেন না’ ফরিদপুরে বেইলি ব্রিজ অপসারণ করে স্থায়ী ব্রিজ নির্মাণের দাবিতে মানববন্ধন ঈশ্বরদীতে তাপমাত্রা ৪১.২ ডিগ্রি বাংলাদেশকে এভিয়েশন হাব হিসেবে গড়তে সহযোগিতা করতে চায় যুক্তরাজ্য অশ্লীল নৃত্য পরিবেশনের অভিযোগে ৫ জন‌ আটক

সকল