২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫
`

আগামী জুনের মধ্যে পদ্মা সেতু উন্মুক্ত করে দেয়া হবে : সেতুমন্ত্রী

ওবায়দুল কাদের - ফাইল ছবি

সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, আগামী জুনের মধ্যে পদ্মা সেতু উন্মুক্ত করে দেয়া হবে।

তিনি বলেন, আপনারা সম্পদ হারিয়েছেন, বাড়িঘর হারিয়েছেন শেখ হাসিনার পদ্মা সেতুর জন্য। শেখ হাসিনার অবদান পদ্মাসেতু দৃশ্যমান। ইনশাআল্লাহ আগামী বছরের জুন মাসের আগে পদ্মা সেতু চলাচলের জন্য উন্মুক্ত করে দেয়া হবে।

মঙ্গলবার সকাল সাড়ে ৯টার দিকে আওয়ামী লীগের আয়োজনে শরীয়তপুরের নড়িয়া উপজেলার মুলফৎগঞ্জ পদ্মা নদীর পাড়ে প্রধানমন্ত্রীর জন্মদিন উপলক্ষে দোয়ার অনুষ্ঠানে ভার্চুয়ালি যুক্ত হয়ে প্রধান অতিথির বক্তব্যে মন্ত্রী এসব কথা বলেন।

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, ‘পিতার বিচক্ষণতা দিয়ে আজকে বাংলার কোটি কোটি মানুষের মন জয় করেছে বঙ্গবন্ধুর কন্যা শেখ হাসিনা।’

তিনি বলেন, শেখ হাসিনার নেতৃত্বে, তার সততা ও বীরত্বের গুনে বাংলার ১৭ কোটি মানুষের নির্ভরযোগ্য আস্থা অর্জন করেছেন। পদ্মার পাড়ে টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধুর জন্ম, একইসাথে বঙ্গবন্ধুর কন্যা শেখ হাসিনারও জন্ম। শেখ হাসিনা নিজেই একটা ইতিহাস। বাংলার মানুষ শেখ হাসিনাকে মনেপ্রাণে ভালোবাসে। আজ বঙ্গবন্ধুর কন্যার ৭৫তম শুভ জন্মদিন।

পরে জাতীয় মসজিদ বায়তুল মোকাররমের সিনিয়র পেশ ইমাম মুফতি মিজানুর রহমানের মাধ্যমে প্রধানমন্ত্রী ও তার পরিবার তথা বাংলাদেশের সার্বিক কল্যাণ কামনা করে দোয়া করা হয় এবং দোয়া শেষে মসজিদের ইমামদের মাঝে এক হাজার কোরআন শরিফ বিতরণ করেন পানিসম্পদ উপমন্ত্রী এ কে এম এনামুল হক শামীম।

এ সময় দোয়া মাহফিলে আরো উপস্থিত ছিলেন- শরীয়তপুর-৩ আসনের সংসদ সদস্য নাহিম রাজ্জাক, শরীয়তপুর জেলা আওয়ামী লীগের সভাপতি ও জেলা পরিষদের চেয়ারম্যান ছাবেদুর রহমান খোকা সিকদার, জেলা প্রশাসক পারভেজ হাসান, পুলিশ সুপার এসএম আশরাফুজ্জামান, জেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি আব্দুর রব মুন্সী প্রমুখ।

সূত্র : ইউএনবি


আরো সংবাদ



premium cement
চুয়াডাঙ্গায় হিট‌স্ট্রো‌কে যুবকের মৃত্যুর ৭ ঘণ্টা পর নারীর মৃত্যু ঢাকায় তাপমাত্রা ৪০ ডিগ্রি ছাড়াল, যশোরে দেশের সর্বোচ্চ ৪২.৬ শ্যালকদের কোপে দুলাভাই খুন : গ্রেফতার ৩ তীব্র গরমে কী খাবেন আর কী খাবেন না এবার তালতলী উপজেলা আওয়ামী লীগ সভাপতির আপত্তিকর ভিডিও ভাইরাল বঙ্গবীর কাদের সিদ্দিকীকে বক্তব্য প্রত্যাহার করে ক্ষমা চাইতে বললেন এমপি জয় পঞ্চপল্লীর ঘটনায় ন্যায়বিচারের স্বার্থে যা দরকার দ্রুততম সময়ের মধ্যে করার নির্দেশ সরকার ভিন্ন মত ও পথের মানুষদের ওপর নিষ্ঠুর দমন-পীড়ন চালাচ্ছে : মির্জা ফখরুল ধুনটে বিদ্যুৎস্পৃষ্টে বৃদ্ধের মৃত্যু বাকৃবির এক্স রোটারেক্টরর্স ফোরামের বৃত্তি প্রদান অনুষ্ঠিত পাবনায় মৌসুমের সর্বোচ্চ তাপমাত্রা রেকর্ড, হিট স্ট্রোকে মৃত্যু ১

সকল