২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০, ১৭ রমজান ১৪৪৫
`

আ’লীগ সরকারের অধীনে কোনো নির্বাচনে যাবো না : মির্জা আব্বাস

- ফাইল ছবি

বিএনপির স্থায়ী কমিটির সদস্য মির্জা আব্বাস বলেছেন, আমরা এই সরকারের অধীনে কোনো নির্বাচনে যাবো না। কথা পরিষ্কার, এই সরকারের অধীনে কোনো নির্বাচনে বিএনপি ও দেশের জনগণ যাবে না। এই সরকারের পতন ঘটিয়ে তত্ত্বাবধায়ক সরকারের অধীনে যেভাবে যা হবে ইনশাল্লাহ আমরা সেই নির্বাচনে অংশগ্রহণ করবো।

সোমবার দুপুরে জাতীয় প্রেস ক্লাবে বিএনপির সাবেক স্থায়ী কমিটির সদস্য ব্রিগেডিয়ার হান্নান শাহের স্মরনসভায় তিনি এসব কথা বলেন।

সাবেক মন্ত্রী মির্জা আব্বাস বলেন, আমরা বলতে চাই, এই সরকারের অধীনে কোনো নির্বাচন হবে না। এই সরকারের অধীনে কোনো নির্বাচন হতে দেয়া হবে না। চেষ্টা করলে প্রতিরোধ করা হবে, বাধা দেয়া হবে। সেই বাধার মুখে আপনারা টিকে থাকতে পারবেন না।

এ সময় নেতা-কর্মীদের সকল প্রকার প্রস্তুতি নেয়ার আহ্বানও জানান বিএনপির এই নীতিনির্ধারক।

নির্বাচন কমিশন গঠন প্রসঙ্গে মির্জা আব্বাস বলেন, ইদানিং রব উঠেছে যে নির্বাচন কমিশন পুনর্গঠন করবে সার্চ কমিটি দিয়ে। সার্চ কমিটি আগে কোনো দিন শুনি নায়। আওয়ামী লীগের সময়ে শুননাল।

তিনি বলেন, এই সার্চ কমিটির কোনো সাংবিধানিক ভিত্তি নেই। আপনারা সার্চ কমিটির মাধ্যমেই করেন আর যেভাবেই করেন- আমরা ওই জায়গাতে নাই।

সংগঠনের আহ্বায়ক ও গাজীপুর জেলা বিএনপির আহ্বায়ক কমিটির সাংগঠনিক সম্পাদক ফজলুল হক মিলন এতে সভাপতিত্ব করেন। বিএনপি নেতা মজিবুর রহমান এবং সাখাওয়াত হোসেন সবুজ অনুষ্ঠান সঞ্চালনা করেন। স্মরণসভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন দলের স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায়, চেয়ারপারসনের উপদেষ্টা কাউন্সিলের সদস্য আমান উল্লাহ আমান, আবদুস সালাম, জ্যেষ্ঠ যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী, যুগ্ম মহাসচিব খায়রুল কবির খোকন, স্বেচ্ছাসেবক দলের সাধারণ সম্পাদক আবদুল কাদির ভুঁইয়া, কৃষকদলের সদস্য সচিব শহিদুল ইসলাম বাবুল, গাজীপুর বিএনপির ডা: রফিকুল ইসলাম বাচ্চু, ভিপি ইব্রাহিম ও মরহুম হান্নান শাহের ছেলে শাহ রিয়াজুল হান্নান প্রমুখ।


আরো সংবাদ



premium cement