১৮ এপ্রিল ২০২৪, ০৫ বৈশাখ ১৪৩১, ০৮ শাওয়াল ১৪৪৫
`

দ্রব্যমূল্য নিয়ন্ত্রণে সরকার ব্যর্থ : ডা: ইরান

- ছবি : নয়া দিগন্ত

দ্রব্যমূল্যের লাগামহীন ঊর্ধ্বগ‌তি নিয়ন্ত্রণে সরকার ব্যর্থ বলে মন্তব্য ক‌রেছেন বাংলা‌দেশ লেবার পা‌র্টির চেয়ারম্যান ডা: মোস্তা‌ফিজুর রহমান। সোমবার বিকেলে দলের ৪৪তম প্রতিষ্ঠাবা‌র্ষিকী উপলক্ষে ‌সৈয়দপু‌র প্লাজা মিলনায়ত‌নে নিলফামারী জেলা লেবার পা‌র্টি আ‌য়ো‌জিত আলোচনা সভায় তিনি এ মন্তব্য করেন।

ডা: ইরান বলেন, দ্রব্যমূল্যের ঊর্ধ্বগ‌তির সা‌থে জ‌ড়িত কা‌লোবাজারি ও মুনাফা‌খোড় সি‌ন্ডি‌কে‌টের কা‌ছে সরকার জিম্মি হ‌য়ে আছে। সরকার দলীয় লু‌টেরা মুনাফা‌ভোগী সি‌ন্ডি‌কেট চক্র দফায় দফায় মূল্যবৃ‌দ্ধির কার‌ণে জনগণ চো‌খে ‘সর‌ষে’ ফুল দেখ‌ছে।

তিনি বলেন, চাল ডাল তেল চি‌নি পেঁয়াজসহ নিত্যপ‌ণ্যের মূল্যবৃ‌দ্ধি‌তে মধ্যবিত্ত ও নিম্ন মধ্যবিত্ত শ্রেণীর অবস্থা শোচনীয়। সরকার দুর্নী‌তি, লুটপাট ও অর্থপাচা‌রে সফল হ‌লেও দে‌শের জনগ‌ণের দু‌র্ভোগ দুর্দশা নি‌য়ে কোনো কার্যকর পদ‌ক্ষেপ নি‌চ্ছে না।

সরকারের দুঃশাস‌নের বিরু‌দ্ধে দেশবাসীকে ঐক্যবদ্ধ হওয়ার আহ্বান জা‌নি‌য়ে ডা: ইরান ব‌লেন, বর্তমান সরকারের পতন ছাড়া দ্রব্যমূল্য ও জনদু‌র্ভোগ শেষ হ‌বে না। তাই গণতন্ত্র, ভোটা‌ধিকার ও আইনের শাসন প্রতিষ্ঠায় দল, মত, জা‌তি, ধর্ম নি‌র্বি‌শে‌ষে সবাইকে ঐক্যবদ্ধ হ‌তে হ‌বে।

লেবার পার্টির নিলফামারী জেলা সভাপ‌তি সৈয়দ মোহাম্মদ ওয়া‌সি‌মের সভাপ‌তি‌ত্বে সভায় আরো বক্তব্য রা‌খেন- নিলফামারী চেম্বার অব কমা‌র্সের প‌রিচালক ম‌তিয়ার রহমান দিলু, ‌জেলা লেবার পা‌র্টির সহ-সভাপ‌তি ইকবাল বারী, শাইফুল ইসলাম, যুগ্ম-সাধারণ সম্পাদক আলমগীর হো‌সেন, ইনসাফ সভাপ‌তি মকসুদ হো‌সেন, ‌লেবার পা‌র্টির যুগ্ম সম্পাদক র‌বিউল হো‌সেন, ধর্মবিষয়ক সম্পাদক হা‌ফেজ আবদুল হা‌মিদ ও প্রচার সম্পাদক মোহাম্মদ আলী প্রমুখ।


আরো সংবাদ



premium cement