১৯ অক্টোবর ২০২১, ৩ কার্তিক ১৪২৮, ১১ রবিউল আউয়াল ১৪৪৩ হিজরি
`

নজরুল ইসলাম খানের শারীরিক অবস্থার উন্নতি

নজরুল ইসলাম খানের শারীরিক অবস্থার উন্নতি - ছবি : সংগৃহীত

বিএনপির স্থায়ী কমিটির সদস্য নজরুল ইসলাম খানের শারীরিক অবস্থার উন্নতি হওয়ায় তাকে সিসিইউ থেকে সাধারণ বেডে স্থানন্তর করা হয়েছে। বিষয়টি জানিয়েছেন ঢাকা মহানগর দক্ষিন শ্রমিকদলের সাধারণ সম্পাদক মাহবুব আলম বাদল।

বাদল বলেন, ‘গত বৃহস্পতিবার শ্রমিকদলের প্রধান উপদেষ্টা ও বিএনপির স্থায়ী কমিটির সদস্য নজরুল ইসলাম খানকে রাজধানীর ইউনাইটেড হাসপাতালে ভর্তি করা হয়েছে। শারীরিক অবস্থার অবনতি হওয়ায় তাকে সিসিইউতে রাখা হয়েছিল। শনিবার শারীরিক অবস্থার উন্নতি হওয়ায় তাকে বেডে স্থানন্তর করা হয়েছে। ’

তিনি বলেন, আমরা ঢাকা মহানগরের দক্ষিণ শ্রমিকদলের নেতাকর্মীরা তাকে দেখতে এসেছি। আমরা তার সাথে কথা বলেছি। তিনি আগের চেয়ে সুস্থ অনুভব করছেন।

এ সময় ঢাকা মহানগর দক্ষিণ শ্রমিক দলের সভাপতি কাজী আমির খসরু, উত্তর শ্রমিক দলের সভাপতি জুলফিকর মতিন, সাধারণ সম্পাদক কাজী শাহ আলম রাজা, সিনিয়র যুগ্ম সম্পাদক বদরুল আলম সবুজ ও মহানগর দক্ষিণের দফতর সম্পাদক মো: আবু কাউছার ভুঁইয়া উপস্থিত ছিলেন বলে জানান তিনি।



আরো সংবাদ


সকল

মেয়ের চিকিৎসায় ১০ দিন ধরে ঢাকার হাসপাতালে থেকেও মন্দির ভাঙার আসামি (১২৯০৫)‘বাতিল হলো ঢাকা-চট্টগ্রাম এক্সপ্রেসওয়ে প্রকল্প’ (১২২০৬)প্রধানমন্ত্রী মোদি কি আগামী নির্বাচনে হেরে যাচ্ছেন বলে এখনই টের পেয়েছেন (৯৫৬৯)কাশ্মিরে নতুন করে উত্তেজনা ভারতের তালেবানভীতি থেকে? কেন সেই ভীতি? (৯৪১৪)কাশ্মিরে এক অভিযানে সর্বোচ্চ সংখ্যক ভারতীয় সেনা নিহত (৮০৩৮)৭২-এর সংবিধানে ফিরে যেতেই হবে : তথ্য প্রতিমন্ত্রী (৬৬০০)সঙ্কটের পথে রাজনীতি (৫৯৭৭)গ্রাহকদের উদ্দেশে কারাগার থেকে যা বললেন ইভ্যালির রাসেল (৪৮৯৫)পবিত্র ঈদে মিলাদুন্নবীর সরকারি ছুটি পুনর্নির্ধারণ (৪৮৬২)কিছু ‘বিভ্রান্তিকর খবরের’ পর বাংলাদেশের পদক্ষেপের প্রশংসা করেছে ভারত (৪৮২৯)