২৮ অক্টোবর ২০২১
`

ছাত্র মজলিসের নবনির্বাচিত নেতাদের ছাত্রশিবিরের অভিনন্দন


বাংলাদেশ ইসলামী ছাত্র মজলিসের নবনির্বাচিত নেতৃবৃন্দকে অভিনন্দন জানিয়েছে বাংলাদেশ ইসলামী ছাত্রশিবির।

এক যৌথ অভিনন্দন বার্তায় ছাত্রশিবিরের কেন্দ্রীয় সভাপতি সালাহউদ্দিন আইউবী ও সেক্রেটারি জেনারেল রাশেদুল ইসলাম বাংলাদেশ ইসলামী ছাত্র মজলিস-এর ২০২১-২২ সাংগঠনিক সেশনের জন্য পুন:নির্বাচিত কেন্দ্রীয় সভাপতি মুহাম্মদ মনির হোসাইন ও পুন:মনোনীত সেক্রেটারি জেনারেল বিলাল আহমদকে শুভেচ্ছা ও প্রাণঢালা মোবারকবাদ জানিয়েছেন।

ছাত্রশিবির নেতৃবৃন্দ আশাবাদ ব্যক্ত করে বলেন, ইসলামী ছাত্র মজলিসের নতুন কমিটির নবনির্বাচিত কেন্দ্রীয় সভাপতি ও নবমনোনীত সেক্রেটারি জেনারেল এর আগেও দক্ষতা ও সফলতার সাথে এই গুরুত্বপূর্ণ দায়িত্ব পালন করেছেন। ইসলাম ও ইসলামী আন্দোলনের উপর চলমান জুলুম নির্যাতন ও ষড়যন্ত্রের মধ্যে ইসলামী ছাত্র মজলিসের নেতৃত্ব নির্বাচন গুরুত্বপূর্ণ বিষয়। আমরা প্রত্যাশা করি এই দক্ষ নেতৃত্ব বাংলাদেশ ইসলামী ছাত্র মজলিসের কার্যক্রমকে আরো গতিশীল ও সমুন্নত করতে ভূমিকা রাখবেন ইনশাআল্লাহ। স্পষ্ট ভাবেই দেশে ইসলামী তাহজিব তামাদ্দুন হুমকির সম্মুখীন। দেশের গণতান্ত্রিক ব্যবস্থা যখন বিপন্ন প্রায়, দেশের তরুণ সমাজ যখন নৈতিক দিক থেকে বিপদগ্রস্ত। এ অবস্থায় জাতির প্রত্যাশা, ছাত্র মজলিসের দক্ষ নেতৃত্ব ইসলাম, দেশ ও ছাত্রসমাজের জন্য গঠনমূলক কার্যক্রমের মধ্য দিয়ে সংগঠনের সামগ্রিক কার্যক্রম এগিয়ে নেবেন। কুরআন ও সুন্নাহর আলোকে বাংলাদেশের ছাত্রসমাজকে গড়ে তুলতে সকল বাঁধা বিপত্তি উপেক্ষা করে তাঁরা এগিয়ে যাবেন; মুসলিম উম্মাহর ঐক্য ও সংহতি প্রতিষ্ঠায় অগ্রণী ভূমিকা পালন করবেন। দেশের স্বাধীনতা-স্বার্বভৌমত্ব রক্ষায় দেশপ্রেমিক ইসলামী ছাত্রসংগঠনগুলো ঐক্যবদ্ধভাবে কাজ করে যাবে ইনশাআল্লাহ।

ছাত্রশিবির নেতৃবৃন্দ বাংলাদেশ ইসলামী ছাত্র মজলিসের নবনির্বাচিত নেতৃবৃন্দের সুস্থতা এবং দুনিয়ার কল্যাণ ও আখিরাতের সাফল্য কামনা করেন।

প্রেস বিজ্ঞপ্তি



আরো সংবাদ


সাইফউদ্দিনের বিশ্বকাপ শেষ, দলে ফিরলেন রুবেল (২৪১৭৬)প্রয়োজনে সেনাবাহিনীকে সর্বোচ্চ ত্যাগ স্বীকারে প্রস্তুত থাকার আহ্বান প্রধানমন্ত্রীর (১৭৪০৭)কাঁচপুরের বিশাল কারখানা বন্ধের পেছনে কারণ কী? (১৪৪৮৪)কেন ওভারটোন সেতুতে আত্মহত্যা করে কুকুররা (১৩৬২১)স্ত্রীকে বিক্রি করে স্মার্টফোন কিনল নাবালক স্বামী! (১২৫৩৮)পাকিস্তান জেতায় লাভ ভারতীয়দের! (১১৩৩৩)ওয়াকার ইউনিসের মন্তব্যে ক্ষুব্ধ ভারতীয় সাবেক ক্রিকেটার (৭৯৫৪)নিউজিল্যান্ডের বিরুদ্ধে পাকিস্তানের জয়ে ভারত আরো চাপে! (৭৬৭৪)ভারতে ফের ডুবোজাহাজের তথ্যপাচার, ৩ নৌ-কর্মকর্তা গ্রেফতার (৬৭৩৯)নির্বাচনের বিষয়ে বাংলাদেশের মানুষ সিদ্ধান্ত নেবেন : ডিকসন (৬৬৬৪)