১৩ আগস্ট ২০২২
`

সাবেক এনএসআই প্রধান আব্দুর রহিম কারাবন্দী অবস্থায় মারা গেছেন

সাবেক এনএসআই প্রধান আব্দুর রহিম কারাবন্দী অবস্থায় মারা গেছেন - ছবি- সংগৃহীত

দশ ট্রাক অস্ত্র মামলায় মৃত্যুদণ্ডপ্রাপ্ত আসামি ও জাতীয় গোয়েন্দা সংস্থা- এনএসআইয়ের সাবেক মহাপরিচালক ব্রিগেডিয়ার (অব.) আব্দুর রহিম কারাবন্দী অবস্থায় মারা গেছেন। করোনাভাইরাসে আক্রান্ত ছিলেন তিনি।

কারা কর্তৃপক্ষের তত্ত্বাবধানে শহীদ সোহরাওয়ার্দী হাসপাতালের নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) চিকিৎসাধীন অবস্থায় রোববার সকাল সোয়া ৮টার দিকে তিনি মারা যান। তার লাশ সোহরাওয়ার্দী হাসপাতাল মর্গে রাখা হয়েছে। রাজধানীর শেরে বাংলা নগর থানা ও কারা অধিদফতর বিষয়টি গণমাধ্যমকে জানিয়েছে।

গত ২৬ জুলাই কাশিমপুর কেন্দ্রীয় কারাগার-২-এ থাকা অবস্থায় তার করোনা পজিটিভ শনাক্ত হয়। পরে তাকে রাজধানীর সোহরাওয়ার্দী হাসপাতালের ৫ নম্বর ওয়ার্ডে করোনা ইউনিটে ভর্তি করা হয়। শারীরিক অবস্থার অবনতি হলে পরে তাকে আইসিইউতে স্থানান্তর করে হাসপাতাল কর্তৃপক্ষ।

১০ ট্রাক অস্ত্র মামলায় ২০১৪ সালের ৩০ জানুয়ারি চট্টগ্রাম মহানগর দায়রা জজ আদালত ও বিশেষ ট্রাইব্যুনাল-১ রায় ঘোষণা করে। ওই মামলায় বিএনপি নেতা সাবেক স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী লুৎফুজ্জামান বাবর ও ব্রিগেডিয়ার জেনারেল (অব.) আব্দুর রহিমসহ ১৪ জনকে মৃত্যুদণ্ড দেন আদালত। বর্তমানে মামলাটি উচ্চ আদালতে বিচারাধীন রয়েছে।


আরো সংবাদ


premium cement
ভেরিফাই হলো জনপ্রিয় নাশিদশিল্পী সাঈদ আহমদের ফেসবুক পেইজ তালেবানের আচরণে মুগ্ধ হয়ে ইসলাম গ্রহণকারী অস্ট্রেলিয়ান প্রফেসর কাবুলে পৌঁছেছেন ডিপ্লোমা কোর্স তিন বছরে শেষ করা সম্ভব: শিক্ষামন্ত্রী ক্রমাগত পিছিয়ে পড়া রুখবে কে বঙ্গবন্ধু হত্যার ষড়যন্ত্রকারীদের খুঁজতে কমিশনের রূপরেখা প্রস্তুত : আইনমন্ত্রী বাঙালি মুসলমানরা কেন পাকিস্তান চেয়েছিল বিএনপি এখন বর্ষাকালের পুঁটি আর মলা মাছের মতো একটু লাফাচ্ছে : তথ্যমন্ত্রী নোয়াখালীতে ক্লিনিক সিলগালা অর্থমন্ত্রীর সাক্ষাৎকার বগুড়ায় বাঁশঝাড় থেকে স্কুলছাত্রের লাশ উদ্ধার টানা ৫ দিনের জোয়ারে ক্ষতিগ্রস্ত ভোলার শতাধিক পুকুর-ঘের, দিশেহারা মালিকরা

সকল