২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

করোনা আক্রান্তদের পাশে যুবদল সম্পাদক টুকু

- ফাইল ছবি

করোনা সুরক্ষা সামগ্রী ও ওষুধসহ চিকিৎসা সেবা নিয়ে করোনা আক্রান্তদের পাশে দাঁড়িয়েছেন যুবদলের কেন্দ্রীয় সাধারণ সম্পাদক সুলতান সালাহউদ্দিন টুকু। মঙ্গলবার টাঙ্গাইল জেলা বিএনপির অস্থায়ী কার্যালয়ে আয়োজিত এক অনুষ্ঠানে তিনি এসব সুরক্ষা সামগ্রী হস্তান্তর করেন।

চিকিৎসা সেবার ধারাবাহিক কার্যক্রমের অংশ হিসেবে তিনি অক্সিজেন সিলিন্ডার, অ্যাম্বুলেন্স সার্ভিসসহ অন্যান্য কর্মসূচি পালন করছেন।

করোনা সুরক্ষা সামগ্রী হস্তান্তরের পর সুলতান সালাহউদ্দিন টুকু বলেন, দেশ ও জাতির চলমান ভয়াবহ দুঃসময়ে সরকার ও আওয়ামী লীগ জনগণের পাশে নেই। করোনার এই মহাদুর্যোগে তারা লুটপাট ও দুর্নীতি নিয়ে ব্যস্ত। কিন্তু মানুষের এই দুঃসময়ে বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়া ও ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের নির্দেশে দলের নেতাকর্মীরা জীবনের ঝুঁকি নিয়ে মানুষের পাশে থাকার চেষ্টা করছে। তাদের এ কার্যক্রম অব্যাহত থাকবে।

এ সময়ে জেলা বিএনপির ভারপ্রাপ্ত সভাপতি খন্দকার সাইদুল হক ছাদু, সহ-সভাপতি মাহমুদুল হক সানু, জিয়াউল হক শাহীন, আবুল কাশেম, যুগ্ম সম্পাদক খন্দকার রাশেদুল আলম, সাংগঠনিক সম্পাদক শফিকুর রহমান খান, প্রচার সম্পাদক এ কে এম মনিরুল হক ভিপি, দফতর সম্পাদক মির্জা শাহীন, সদর থানা বিএনপির সিনিয়র সহ-সভাপতি সৈয়দ শাহীন, মহিলা দলের সভাপতি নিলুফার ইয়াসমিন প্রমুখ উপস্থিত ছিলেন।


আরো সংবাদ



premium cement