১৮ সেপ্টেম্বর ২০২১, ০৩ আশ্বিন ১৪২৮, ১০ সফর ১৪৪৩ হিজরি
`

করোনা আক্রান্তদের পাশে যুবদল সম্পাদক টুকু


করোনা সুরক্ষা সামগ্রী ও ওষুধসহ চিকিৎসা সেবা নিয়ে করোনা আক্রান্তদের পাশে দাঁড়িয়েছেন যুবদলের কেন্দ্রীয় সাধারণ সম্পাদক সুলতান সালাহউদ্দিন টুকু। মঙ্গলবার টাঙ্গাইল জেলা বিএনপির অস্থায়ী কার্যালয়ে আয়োজিত এক অনুষ্ঠানে তিনি এসব সুরক্ষা সামগ্রী হস্তান্তর করেন।

চিকিৎসা সেবার ধারাবাহিক কার্যক্রমের অংশ হিসেবে তিনি অক্সিজেন সিলিন্ডার, অ্যাম্বুলেন্স সার্ভিসসহ অন্যান্য কর্মসূচি পালন করছেন।

করোনা সুরক্ষা সামগ্রী হস্তান্তরের পর সুলতান সালাহউদ্দিন টুকু বলেন, দেশ ও জাতির চলমান ভয়াবহ দুঃসময়ে সরকার ও আওয়ামী লীগ জনগণের পাশে নেই। করোনার এই মহাদুর্যোগে তারা লুটপাট ও দুর্নীতি নিয়ে ব্যস্ত। কিন্তু মানুষের এই দুঃসময়ে বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়া ও ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের নির্দেশে দলের নেতাকর্মীরা জীবনের ঝুঁকি নিয়ে মানুষের পাশে থাকার চেষ্টা করছে। তাদের এ কার্যক্রম অব্যাহত থাকবে।

এ সময়ে জেলা বিএনপির ভারপ্রাপ্ত সভাপতি খন্দকার সাইদুল হক ছাদু, সহ-সভাপতি মাহমুদুল হক সানু, জিয়াউল হক শাহীন, আবুল কাশেম, যুগ্ম সম্পাদক খন্দকার রাশেদুল আলম, সাংগঠনিক সম্পাদক শফিকুর রহমান খান, প্রচার সম্পাদক এ কে এম মনিরুল হক ভিপি, দফতর সম্পাদক মির্জা শাহীন, সদর থানা বিএনপির সিনিয়র সহ-সভাপতি সৈয়দ শাহীন, মহিলা দলের সভাপতি নিলুফার ইয়াসমিন প্রমুখ উপস্থিত ছিলেন।



আরো সংবাদ


কাবুলে বিদ্যুৎ উৎপাদন কেন্দ্রে রকেট হামলা (১৬০০২)তালেবানের বিরুদ্ধে যুদ্ধ করতে যুক্তরাষ্ট্রের কাছে অস্ত্র চাইলেন মাসুদ (১৫৭০৩)মালয়েশিয়ায় স্বদেশীকে অপহরণের দায়ে মৃত্যুদণ্ডের মুখোমুখি ৪ বাংলাদেশী (১২৮৭১)মার্কিন সফরে মোদির ঘুম কেড়ে নেয়ার হুঁশিয়ারি শিখ গ্রুপের (১১৩৬১)নতুন ঘোষণা আফগান সেনাপ্রধানের (৯৮৫২)বিমানে হিজাব পরিহিতা দেখেই চিৎকার ‘মুসলিম সন্ত্রাসী’ (৭৩২১)ভারত সীমান্ত থেকে চীনের সেনা সরিয়ে নিতে জয়শঙ্করের হুঁশিয়ারি (৬০৯৮)যাত্রীবেশে উঠে গলা কেটে মোটরসাইকেল ছিনতাই (৬০১৫)রিকসা চালকের তথ্যে নিখোঁজ তিন ছাত্রী উদ্ধার (৫৯১৯)ইসরাইলি ক্ষেপণাস্ত্র প্রতিরক্ষা ব্যবস্থা কিনতে চায় সৌদি আরব (৫৬৯১)