২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

ঝালমুড়ি বিক্রেতা পাওনা টাকা চেয়ে ঢাবি ছাত্রলীগ নেতার মারধরের শিকার

- ছবি- সংগৃহীত

ঢাকা বিশ্ববিদ্যালয় (ঢাবি) এক ছাত্রলীগ নেতার বিরুদ্ধে ঝালমুড়ি বিক্রেতাকে মারধরের অভিযোগ উঠেছে। বৃহস্পতিবার রাতে বিশ্ববিদ্যালয়ের ছাত্র-শিক্ষক কেন্দ্র (টিএসসি) এলাকায় ঝালমুড়ি বিক্রেতাকে পেটান ঢাবি ছাত্রলীগ নেতা রবিউল ইসলাম রবি। তিনি ঢাকা বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সহ-সভাপতি।

ঘটনার প্রত্যক্ষদর্শী ঢাকা বিশ্ববিদ্যালয়ের গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের সাবেক শিক্ষার্থী মীর আরশাদুল হক সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে লেখেন, রবিউল ইসলাম রবি নামের ওই ছাত্রলীগ নেতা জনতা ব্যাংক টিএসসি শাখার সামনে একজন ঝালমুড়ি বিক্রেতার জামার কলার ধরে মারতে উদ্যত হন। তিনিসহ ঘটনাস্থলে উপস্থিত আশপাশের বেশ কয়েকজন ওই ছাত্রলীগ নেতাকে থামাতে যান। কিন্তু অভিযুক্ত নিজেকে ছাত্রলীগের ভাইস প্রেসিডেন্ট পরিচয় দিয়ে বলেন, এটা অন্যদের দেখার বিষয় নয়।

ওই ঝালমুড়ি বিক্রেতা জানান, ছাত্রলীগ নেতা রবিউল ইসলাম রবি পূর্বে বিভিন্ন সময় তার কাছ থেকে ঝালমুড়ি খেয়ে টাকা দেননি। পাওনা টাকা চাওয়ায় তাকে মারধর করেছে রবি।

প্রত্যক্ষদর্শীরা বলেন, ঝালমুড়ি বিক্রেতার সাথে বাগ্বিতণ্ডার একপর্যায়ে ছাত্রলীগ নেতা রবিউল ইসলাম রবি উত্তেজিত হয়ে যান। পূর্বের পাওনা টাকার প্রসঙ্গ কেন তোলা হচ্ছে এই কথা বলে তিনি ঝালমুড়ি বিক্রেতাকে সাজোরে থাপ্পড় ও ঘুষি মারেন।

তবে অভিযুক্ত ঢাবি ছাত্রলীগের সহ-সভাপতি রবিউল ইসলাম রবি ঝালমুড়িওয়ালার জামার কলার ধরার কথা স্বীকার করলেও মারধরের কথা অস্বীকার করেছেন।


আরো সংবাদ



premium cement