২৩ সেপ্টেম্বর ২০২১, ০৮ আশ্বিন ১৪২৮, ১৫ সফর ১৪৪৩ হিজরি
`

স্বেচ্ছাসেবক লীগের দু’গ্রুপের রক্তক্ষয়ী সংঘর্ষ, নেপথ্যে বালুর ব্যবসা

স্বেচ্ছাসেবক লীগের দু’গ্রুপের রক্তক্ষয়ী সংঘর্ষ, নেপথ্যে বালুর ব্যবসা -

রাজধানীর দারুস সালাম থানার সামনে রক্তক্ষয়ী সংঘর্ষে জড়িয়েছে আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের দুটি গ্রুপ। বালুর ব্যবসা নিয়ন্ত্রণকে কেন্দ্র করে বুধবার বিকাল সাড়ে ৫টায় দারুস সালাম থানা থেকে কয়েকশ গজ সামনে এ সংঘর্ষের ঘটনা ঘটে।

জানা যায়, দারুস সালাম থানা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সভাপতি ইসলাম গ্রুপ ও কেন্দ্রীয় স্বেচ্ছাসেব কলীগ নেতা নাবিল খান গ্রুপের মধ্যে বালুর ব্যবসাকে কেন্দ্র করে দীর্ঘ দিন বিরোধ চলছিল। এ নিয়ে প্রায় সময় দুগ্রুপের মধ্যে দখল পাল্টাদখলের ঘটনা ঘটত।

এরই জেরে বুধবার বিকেলে দুগ্রুপের ৫ শতাধিক সদস্য নিজেদের মধ্যে রামদা, হকিস্টিক, বাঁশ, লাঠি, ইট-পাটকেল ও দেশীয় অস্ত্র নিয়ে সংঘর্ষে জড়িয়ে পড়ে। এতে বেশ কয়েকজন হতাহত হয়। ঘটনাস্থালে পুলিশ সদস্যরা উপস্থিত থাকলেও তারা পরিস্থিতি নিয়ন্ত্রণে নিতে পারেননি।

স্থানীয় বাসিন্দা ও সাবেক স্বেচ্ছাসেবক লীগ নেতা মুরাদ হোসেন বলেন, দীর্ঘ দিন ধরে ইট বালুর এ ব্যবসাটি আমার ছিল। স্বেচ্ছাসেব লীগের ইসলাম কিছু দিন আাগে আমার কাছ থেকে জোর করে এ ব্যবসা ছিনিয়ে নেয়। আজ আবার আমার লোকজনের ওপর হামলা করেছে।

দারুস সালাম থানার ফাঁড়ির ইনচার্জ শারিফুজ্জামান বলেন, আমরা পরে ঘটনাস্থলে গিয়েছি। ইটপাটকেল নিয়ে দুগ্রুপের সংঘর্ষ হয়েছে। চলেছে প্রায় ২০ মিনিটের মতো। হতাহতের সংখ্যা পরে বলতে পারব। এ ঘটনায় এখন পর্যন্ত কেউ আটক হয়নি।



আরো সংবাদ


পাবনায় ভেট সোসাইটি’র কমিটি গঠন মার্কিন কংগ্রেসে ইসরাইলের আয়রন ডোমের জন্য ১ বিলিয়ন ডলারের বিল চীনের স্থানীয় মুদ্রার অবমূল্যায়ন ও চীন-মার্কিন বাণিজ্য বিরোধ পাংশায় মাছ ধরতে গিয়ে নিখোঁজ যুবকের লাশ উদ্ধার করোনার উপসর্গ নিয়ে স্কুল নয় : শিক্ষামন্ত্রী বাংলাদেশের বিপক্ষে লিড নিলো আফগানিস্তান ঈশ্বরগঞ্জে মানবতা বিরোধী অপরাধে অভিযুক্ত শহীদুল্লাহ আটক ঈশ্বরদীতে দলীয় কাউন্সিল ঘিরে আওয়ামী লীগের দ্বন্দ্ব প্রকাশ্যে নোয়াখালীতে শিশু ধর্ষণের অভিযোগে অটোচালক গ্রেফতার প্রেসিডেন্ট পদে প্রার্থিতার জন্য সামরিক প্রধানের পদ ছাড়লেন হাফতার ইউনিয়ন ব্যাংকের ‘উধাও’ টাকা ভিভিআইপি গ্রাহকের কাছে!

সকল

ইরানের জেনারেল সোলাইমানির হত্যাকারী মার্কিন ও ইসরাইলি ২ কমান্ডার নিহত (২০৬৪১)মুস্তাফিজদের দারুণ বোলিংয়ে রোমাঞ্চকর লড়াই জিতল রাজস্থান (৮৫৩২)অন্য দেশে পাচার হচ্ছে আফগান সেনাবাহিনীর হেলিকপ্টার ও সাঁজোয়াযান (৮০৯৩)ফিলিস্তিন রাষ্ট্র ইসরাইলের সাথে সংঘাত সমাধানের ‘উত্তম পন্থা’ : বাইডেন (৭৯৭৯)সাধারণ অধিবেশনে যোগ দিতে জাতিসঙ্ঘকে চিঠি দিল তালেবান (৭৭২৬)অন্যদেশে পাচার হচ্ছে আফগান সেনাবাহিনীর হেলিকপ্টার ও সাঁজোয়াযান (৬৯৩৪)শিশু সন্তানকে হত্যা পর মায়ের আত্মহত্যা (৬৫৩৫)ড. মাহফুজুরকে ছেড়ে আসায় ট্রল, যা বললেন ইভা (৬১২৫)নতুন ঘরে বসবাস করা হলো না স্বামী-স্ত্রীর (৫৯৭২)জামায়াতের কাছে হারল আ’লীগ প্রার্থী (৫৬৪৫)