২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

‘খালেদা জিয়ার চিকিৎসার যথাযথ ব্যবস্থা করা হচ্ছে না’

খালেদা জিয়া,বিএনপি চেয়ারপারসন,মির্জা ফখরুল,
‘খালেদা জিয়ার চিকিৎসার যথাযথ ব্যবস্থা করা হচ্ছে না’ -

বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া অত্যন্ত অসুস্থ, তাকে মিথ্যা মামলা দিয়ে আটক করে রাখা হয়েছে এবং বেগম জিয়ার চিকিৎসার পর্যাপ্ত যে ব্যবস্থা দরকার ওই ব্যবস্থা করা হচ্ছে না বলে জানিয়েছেন দলের মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। এ সময় তিনি অবিলম্বে খালেদা জিয়ার সুচিকিৎসার পর্যাপ্ত ব্যবস্থার দাবি জানান।

বুধবার দুপুরে জাতীয় প্রেসক্লাবের সংবাদপত্রের কালো দিবস উপলক্ষে এক গোলটেবিল বৈঠকে তিনি এ কথা জানান।

মির্জা ফখরুল বলেন, আজকে দেশনেত্রী বেগম খালেদা জিয়া যখন অত্যন্ত অসুস্থ তখন এই বিষয়টিকে ধামাচাপা দেয়ার জন্য পরীমনির বিষয়টি সামনে এনেছে। এই সরকার সব সময় একটা ঘটনার পেছনে আরেকটি প্রসঙ্গ দাঁড় করিয়ে দেয়।

চিত্রনায়িকা পরীমনির মামলা প্রসঙ্গে মির্জা ফখরুল বলেন, ‘মামলা করা হয়েছে ধর্ষণ ও হত্যাচেষ্টার। আর অন্য একটা অপরাধের দায় দিয়ে তাকে রিমান্ড নেয়া হয়েছে। এ ব্যপারটা আমি বুঝতে পারিনি। মামলা করলেন ধর্ষণ ও হত্যাচেষ্টার আর তাকে রিমান্ডে নেয়া হলো কী জন্য তার কাছে মাদক পাওয়া গেছে।

আওয়ামী লীগ সরকারকে প্রতারক সরকার উল্লেখ করে মির্জা ফখরুল বলেন, জনগণের সাথে প্রতারণা করে আজকে ক্ষমতায় বসে আছে। আজকে ওই জন্য জনগণকে ঐক্যবদ্ধ হতে হবে। ঐক্যবদ্ধ আন্দোলনের মধ্য দিয়ে এদেরকে সরাতে হবে। তিনি বলেন, কোনো জাতি ততক্ষণ পর্যন্ত সফলতা অর্জন করতে সক্ষম হবে না, যতক্ষণ পর্যন্ত ওই জাতি নিজেরা জেগে না ওঠবে।

বক্তব্য রাখেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য মির্জা আব্বাস, নজরুল ইসলাম খান, গয়েশ্বর চন্দ্র রায়, ভাইস চেয়ারম্যান শওকত মাহমুদ চৌধুরী, চেয়ারপারসনের উপদেষ্টা আব্দুস সালাম ও কবি আব্দুল হাই শিকদার, দৈনিক দিনকাল সম্পাদক ড. রেজয়োন সিদ্দিকী, বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়নের সভাপতি এম আবদুল্লাহ, ঢাকা সাংবাদিক ইউনিয়নের সভাপতি কাদের গনি চৌধুরী, বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়নের সাবেক মহাসচিব এম এ আজিজ ও জাতীয় প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক ইলিয়াস খান প্রমুখ।
অনুষ্ঠান সঞ্চালনা করেন বিএনপি সাংগঠনিক সম্পাদক শামা ওবায়েদ।


আরো সংবাদ



premium cement
গাজায় সাহায্য বাড়াতে ইসরাইলকে নির্দেশ আইসিজের দিল্লি হাইকোর্টে কেজরিওয়ালের বিরুদ্ধে জনস্বার্থ মামলা খারিজ বস্ত্র-পাট খাতে চীনের বিনিয়োগ চায় বাংলাদেশ জামালপুরে সাব রেজিস্ট্রারকে হত্যার হুমকি মামলায় আ’লীগ নেতা গ্রেফতার গাজায় অনাহার যুদ্ধাপরাধ হতে পারে : জাতিসঙ্ঘ ‘প্রত্যেককে কোরআনের অনুশাসন যথাযথভাবে অনুসরণ করতে হবে’ মতলব উত্তরে পানিতে ডুবে ভাই-বোনের মৃত্যু প্রাথমিকে শিক্ষক নিয়োগের শেষ ধাপের পরীক্ষা শুক্রবার লম্বা ঈদের ছুটিতে কতজন ঢাকা ছাড়তে চান, কতজন পারবেন? সোনাহাট স্থলবন্দর দিয়ে বাংলাদেশ ত্যাগ করলেন ভুটানের রাজা বছরে পৌনে ৩ লাখ মানুষের মৃত্যু দূষণে

সকল