২৪ জুলাই ২০২১
`

শেখ হাসিনা শান্ত থেকে কাজ করতে বলেছেন : কাদের মির্জা

শেখ হাসিনা শান্ত থেকে কাজ করতে বলেছেন : কাদের মির্জা -

বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরের ছোট ভাই বসুরহাট পৌরসভার মেয়র আবদুল কাদের মির্জা ফেইজবুক লাইভে এসে বলেছেন, মঙ্গলবার সন্ধ্যার একটু আগে প্রধানমন্ত্রী শেখ হাসিনা আমাকে মেসেজ দিয়েছেন। তিনি বলেছেন, তুমি শান্ত থেকে কাজ করো। আর নিজের শরীরের প্রতি যত্ন রাখ। কোম্পানীগঞ্জের সব সমস্যা অচিরেই সমাধান করা হবে। এ বিষয় জানাতে আমি ফেইজবুক লাইভে এসেছি।

মঙ্গলবার সন্ধ্যা সাড়ে ৭টার দিকে নিজের ফেইসবুক অ্যাকাউন্ট থেকে লাইভে এসে তিনি এসব কথা বলেন।

মেয়র বলেন, গত কয়েক দিন দেশে-বিদেশে বাংলা ভাষাবাসী সবাইকে একটা ষড়যন্ত্রকারী চক্র, তারা বলে বেড়িয়েছে আমাকে দল থেকে বহিষ্কার করছে। আমাকে কেন দল থেকে বহিষ্কার করবে? কী কারণে? আমার বিরুদ্ধে এত ষড়যন্ত্র-চক্রান্ত হওয়ার পরও আমি শান্ত থেকে সব পরিস্থিতি মোকাবেলা করেছি।

কাদের মির্জা বলেন, আসলে আমাদের এলাকায় আজ যে পরিস্থিতি বিরাজ করছে, এটা যদি আরো আগেই হস্তক্ষেপ করা হতো বিভিন্ন পর্যায় থেকে, তাহলে আজকের পর্যায়ে পৌঁছাত না। কিন্তু দুঃখজনক হলেও সত্য, যাদের দায়িত্ব ছিল, তাদের অবহেলার কারণে আজকের পরিস্থিতির সৃষ্টি হয়েছে। তারপরও আমি আজকে খুশি হয়েছি, নেত্রী বলেছেন, অনতিবিলম্বে বিষয়টির সমাধান করবেন।

আমি প্রত্যাশা রাখবো কোম্পানীগঞ্জের শান্তির স্বার্থে কোম্পানীগঞ্জের সমস্যার সমাধান হবে। আজকে রাজনীতি এমন একপর্যায়ে গিয়ে পৌঁছেছে, বিরোধী দল বিহীন রাজনীতিতে সরকারি দলের নেতা-কর্মীদের নীতিনৈতিকতা এমন পর্যায়ে পৌঁছেছে, রাজনীতি করার মতো পরিবেশ দিন দিন নষ্ট হচ্ছে, এটা চলতে দেয়া যায় না।

তিনি আরো বলেন, আমি আজ এই কিছু বিষয় নিয়ে মাননীয় প্রধানমন্ত্রী বরাবরে কথা বলেছি, সেগুলো হচ্ছে আমার বাবা–মাকে যারা গালি দিয়েছে, আবার বাবাকে যারা রাজাকার বলেছে, তাদের বিষয়ে আমি কঠিন বিচার চেয়েছি। আমি কিছুটা আশ্বস্ত হয়েছি, আমি আশাবাদী, এটার সুবিচার দলের কাছে পাব।

তিনি বলেন, কষ্ট লাগে চিকিৎসার জন্য আমেরিকা যেতে পারিনি, ষড়যন্ত্র হয়েছে। তবে আমি কোনো ষড়যন্ত্রের কাছে মাথা নত করব না।



আরো সংবাদ