১৬ এপ্রিল ২০২৪, ০৩ বৈশাখ ১৪৩১, ০৬ শাওয়াল ১৪৪৫
`

বাউফলে গভীর নলকূপ স্থাপন ও দুস্থদের মাঝে ঈদ সামগ্রী বিতরণ করলেন ড. মাসুদ

-

পটুয়াখালীর বাউফলে অসহায় ও দুস্থদের মাঝে ঈদ সামগ্রী বিতরণ করেছেন বাংলাদেশ জামায়াতে ইসলামীর কেন্দ্রীয় কর্মপরিষদ সদস্য ও ঢাকা মহানগরী দক্ষিণের সেক্রেটারি এবং বাউফল উন্নয়ন ফোরামের চেয়ারম্যান ড. শফিকুল ইসলাম মাসুদ। এ ছাড়া গ্রামের মানুষের জন্য বিশুদ্ধ সুপেয় পানির প্রাপ্যতা নিশ্চিত ও মুসুল্লিদের অজুর সুবিধার জন্য জামায়াতের পক্ষ থেকে বসানো গভীর নলকূল উদ্বোধন করেছেন তিনি।

বাংলাদেশ ইসলামী ছাত্রশিবির বাউফল উপজেলা শাখার উদ্যোগে বৃহস্পতিবার এসব অনুষ্ঠানের আয়োজন করা হয়। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ড. শফিকুল ইসলাম মাসুদ।

ঈদ সামগ্রী বিতরণ শেষে ড. মাসুদ সাধারণ মানুষের জরুরি প্রয়োজনে বিশুদ্ধ সুপেয় পানির নিশ্চয়তায় গভীর নলকূপের উদ্বোধন করেন। ঈদ সামগ্রী বিতরণ অনুষ্ঠানে বাউফল উপজেলা ছাত্রশিবিরের সভাপতি হাফেজ আরিফ হোসেন সভাপতিত্ব করেন। এ সময় স্থানীয় জামায়াত ও ছাত্রশিবিরের নেতারা উপস্থিত ছিলেন।

গভীর নলকূপ উদ্বোধন ও দোয়া অনুষ্ঠানে ড. শফিকুল ইসলাম মাসুদ জানান, নলকূপ স্থাপন করা হয়েছে বাংলাদেশ জামায়াতে ইসলামী ঢাকা মহানগরী দক্ষিণের সমাজ কল্যাণ বিভাগের সার্বিক তত্ত্বাবধানে। যা বাউফলের স্থানীয় মুসুল্লিদের সুবিধার কথা চিন্তা করে মসজিদের কাছে বসানো হয়েছে।

বিজ্ঞপ্তি


আরো সংবাদ



premium cement