২৮ জুলাই ২০২১
`

গাজীপুরে অগ্নিকাণ্ডে নিহতদের পরিবারকে ৫০ হাজার করে টাকা দিলো জামায়াত

গাজীপুরে অগ্নিকাণ্ডে নিহতদের পরিবারকে ৫০ হাজার করে টাকা দিলো জামায়াত - ফাইল ছবি

গাজীপুরে অগ্নিদগ্ধ হয়ে মারা যাওযা অসহায় পরিবারকে আর্থিক অনুদান দিয়েছেন বাংলাদেশ জামায়াতে ইসলামী।

বুধবার বিকেলে জামায়াতের কেন্দ্রিয় নায়েবে আমির সাবেক এমপি আ ন ম শামসুল ইসলাম ও কেন্দ্রিয় সহকারি সেক্রেটারী আব্দুল হালিম নিহতদের প্রত্যেক পরিবারকে ৫০ হাজার টাকা করে নগদ অর্থ তুলে দেন। ওইদিন জামায়াত নেতৃবৃন্দ নিহতদের বাড়িতে পৌঁছলে সেখানে এক হৃদয়বিদারক পরিবেশের সৃষ্টি হয়।

এসময় জামায়াত নেতৃবৃন্দ শোকাহত পরিবারকে সান্তনা দেন এবং এতিম সন্তানদের খোঁজ-খবর নেন এবং তাদের পাশে থাকার আশ্বাস দেন। পরে নেতৃবৃন্দ নিহতদের কবরে গিয়ে দোয়া মোনাজাত করেন। এসময় উপস্থিত ছিলেন শ্রমিক কল্যাণ ফেডারেশনের জেলা সভাপতি ও সাবেক উপজেলা ভাইস চেয়ারম্যান নুরুন নবী প্রধান, জেলা নায়েবে আমির ও সাবেক উপজেলা চেয়ারম্যান অধ্যাপক মাজেদুর রহমান জেলা রাজনৈতিক সেক্রেটারি ও সাবেক উপজেলা চেয়ারম্যান মাওলানা নজরুল ইসলাম, পলাশবাড়ী উপজেলার আমির মো: আবু বক্কর সিদ্দিক, গোবিন্দগঞ্জ উপজেলা সেক্রেটারি প্রভাষক আশরাফুর ইসলাম রাজুসহ স্থানীয় জেলা ও উপজেলা নেতৃবৃন্দ।

উল্লেখ্য, গত ১১ জানুয়ারি গাজীপুরের কালিয়াকৈর উপজেলার ফারইস্ট কারখানায় কর্মরত কর্মী গাইবান্ধার পলাশবাড়ীর হোসেনপুর ইউনিয়নের জগন্নাথপুর গ্রামের ওসমানগনির ছেলে আব্দুল আউয়াল, গোবিন্দগঞ্জ উপজেলার তালুককানপুর ইউনিয়নের সুন্দাইল গ্রামের শামসুল হুদার ছেলে মিলন ও মিলনের স্ত্রী মুন্নি ও গুমানীগঞ্জ ইউনিয়নের জরিপপুর গ্রামের আশরাফ আলীর ছেলে ফরহাদ অগ্নিকাণ্ডে নিহত হন। এ ঘটনার পর জামায়াতের কেন্দ্রিয় আমির ডা: শফিকুর রহমানের নির্দেশে আর্থিক সহযোগিতাসহ নিহতদের পরিবারের সদস্যদের সান্তনা দেয়ার জন্য গোবিন্দগঞ্জে ছুটে আসেন জামায়াত নেতৃবৃন্দ।

প্রেস বিজ্ঞপ্তি



আরো সংবাদ