২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫
`

দেশবাসীকে জামায়াত আমিরের ঈদুল ফিতরের শুভেচ্ছা

ডা: শফিকুর রহমান - ফাইল ছবি

দেশবাসীকে পবিত্র ঈদ-উল-ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন বাংলাদেশ জামায়াতে ইসমামীর আমির ডা: শফিকুর রহমান।

বুধবার সংবাদমাধ্যমে পাঠানো এক বাণীতে তিনি বলেন, ‘কুরআন নাজিলের মাস আমাদের থেকে বিদায় নিচ্ছে। মানুষের মাঝে আল্লাহর ভয় তথা তাকওয়ার গুণাবলী সৃষ্টির মাধ্যমে ব্যক্তিগত, পারিবারিক, সামাজিক ও রাষ্ট্রীয় জীবনে আল্লাহর বিধান মেনে চলার দীর্ঘ প্রশিক্ষণ শেষে আমাদের মাঝে আগমন করছে পবিত্র ঈদ-উল-ফিতর।

তিনি বলেন, বৈশ্বিক মহামারী করোনাভাইরাসের ভয়াবহ সংক্রমণে দেশের মানুষ যখন চরম অসহায় জীবন-যাপন করছে ঠিক সেই সময় ঈদ-উল-ফিতরের আগমন। আমি অত্যন্ত ভারাক্রান্ত হৃদয়ে আমার প্রিয় দেশবাসীকে ঈদের শুভেচ্ছা জানাচ্ছি। করোনাভাইরাসের এই বিপর্যয়কর পরিস্থিতিতে পরস্পরের সহযোগিতা ও অসহায় মানুষের জন্য ত্যাগ স্বীকারের মাধ্যমে এবারের ঈদ-উল-ফিতর উদযাপন করার জন্য আমি দেশবাসীর প্রতি আহ্বান জানাচ্ছি। ঈদের সালাত আদায় ও ঈদ উদযাপনের জন্য স্বাস্থ্য বিধি এবং এ সংক্রান্ত স্বাস্থ্য অধিদফতরের নির্দেশিকা আমাদের মেনে চলা উচিত।

তিনি বলেন, মহান প্রভুর নিকট এই দোয়া করি তিনি যেন আমাদেরকে এই মহামারী থেকে পরিত্রাণ দান করেন এবং এ বিপর্যয়কর অবস্থা দ্রুত কাটিয়ে ওঠার তাওফিক দান করেন।

তিনি আরো বলেন, দেশবাসীর ভালবাসায় সিক্ত সংগঠন বাংলাদেশ জামায়াতে ইসলামী ও আমার নিজের পক্ষ থেকে দেশবাসীর সুখ-শান্তি, সমৃদ্ধি, সুস্বাস্থ্য ও নিরাপদ জীবন কামনা করছি। সেই সাথে আমি সবাইকে আবারো আন্তরিকভাবে পবিত্র ঈদ-উল ফিতরের শুভেচ্ছা জ্ঞাপন করছি।

প্রেস বিজ্ঞপ্তি


আরো সংবাদ



premium cement
কালীগঞ্জে আওয়ামী লীগে বিভেদ শরীয়তপুরে বৃদ্ধি পাচ্ছে ভুট্টার আবাদ মিরসরাইয়ে ৩ দিনের ব্যবধানে কেজিপ্রতি আলুতে দাম বেড়েছে ১০ টাকা ফরিদপুরের পদ্মাপাড়ে ভ্রাম্যমাণ আদালতের অভিযান ২৩ এস্কেভেটর ও ৮ ট্রাক ফেলে পালালো বালুদস্যুরা বরগুনায় দুই সাংবাদিকসহ ১২ জনের বিরুদ্ধে মামলা গলাচিপায় নির্বাচনী মাঠে সম্ভাব্য প্রার্থীরা নাটোরে চেয়ারম্যান প্রার্থী লুৎফুল হাবীবকে শোকজ হোসেনপুরে গ্রামের গ্রাহকরা দিনে এক ঘণ্টাও বিদ্যুৎ পাচ্ছেন না ঈদগাঁওতে আচরণবিধি লঙ্ঘন করায় ৭ প্রার্থীকে জরিমানা গাজীপুরে স্মার্ট প্রিপেইড মিটার স্থাপন কার্যক্রম উদ্বোধন বগুড়ায় উৎসব করে কেনা হলো বই

সকল