২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০, ১৭ রমজান ১৪৪৫
`

খালেদা জিয়ার ভুয়া করোনা রিপোর্ট ছড়ানোর অভিযোগ

খালেদা জিয়ার ভুয়া করোনা রিপোর্ট ছড়ানোর অভিযোগ -

সামাজিক যোগাযোগ মাধ্যমে বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার ভুয়া করোনা রিপোর্ট তৈরী করে একটি মহল তার জন্মতারিখ নিয়ে বিভ্রান্তি সৃষ্টি করছে বলে অভিযোগ করেছে বিএনপি চেয়ারপারসনের মিডিয়া উইং।

সোমবার সকালে বিএনপি চেয়ারপারসনের মিডিয়া উইং কর্মকর্তা শায়রুল কবির খান এ অভিযোগ করেন।

শায়রুল কবির খান বলেন, কোনো কোনো পত্রিকার অনলাইন ও সামাজিক যোগাযোগ মাধ্যমে করোনা রিপোর্টে বিএনপি চেয়ারপারসন ও সাবেক প্রধানমন্ত্রী দেশনেত্রী বেগম খালেদা জিয়ার জন্ম তারিখ নিয়ে বিভ্রান্তি দেখে যথাযথ কর্তৃপক্ষের মাধ্যমে বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া'র কোভিড-১৯ নেগেটিভ রিপোর্টের মূল কপি সংগ্রহ করেছি। মূল কপির রিপোর্টে তার জন্ম তারিখ আর তৈরী করা নিউজের জন্ম তারিখের মাঝে কোনো মিল নেই। আমার অনুরোধ একজন জাতীয় নেত্রীকে নিয়ে, বিশেষ করে যখন তিনি অসুস্থ হাসপাতালে চিকিৎসাধীন সেই সময়ে মিথ্যা এবং বিভ্রান্তিকর মত প্রকাশ করা সত্যি দুঃখজনক।

এ সময় তিনি সবাইকে আরো বেশি দায়িত্বশীল আচরণের জন্য অনুরোধ করেন।


আরো সংবাদ



premium cement
নারায়ণগঞ্জ জেলার শ্রেষ্ঠ ওসি আহসান উল্লাহ ‘ট্রি অব পিস’ পুরস্কার বিষয়ে ইউনূস সেন্টারের বিবৃতি আনোয়ারায় বর্তমান স্বামীর হাতে সাবেক স্বামী খুন, গ্রেফতার ৩ ফতুল্লা প্রেস ক্লাবের ইফতার মাহফিল অনুষ্ঠিত বদরের শিক্ষায় ন্যায়-ইনসাফের সমাজ প্রতিষ্ঠায় ঐক্যবদ্ধ হতে হবে : সেলিম উদ্দিন ইসলামের বিজয়ই বদরের মূল চেতনা : ছাত্রশিবির পরিবেশ দূষণে বাংলাদেশে বছরে ২ লাখ ৭২ হাজার মানুষের মৃত্যু : বিশ্বব্যাংক নোয়াখালীতে ল’ইয়ার্স কাউন্সিলের ইফতার মাহফিল অনুষ্ঠিত ‘আইনের শাসন ও মানবাধিকার প্রতিষ্ঠার জন্য ল’ ইয়ার্স কাউন্সিল কাজ করে যাচ্ছে’ পুকুরে পাওয়া গেল ১০০ ইলিশ অবন্তিকার আত্মহত্যা : জবির সহকারী প্রক্টর দ্বীন ইসলামের জামিন আবারো নামঞ্জুর

সকল