১৩ জুন ২০২১
`

খালেদা জিয়ার ভুয়া করোনা রিপোর্ট ছড়ানোর অভিযোগ

খালেদা জিয়ার ভুয়া করোনা রিপোর্ট ছড়ানোর অভিযোগ -

সামাজিক যোগাযোগ মাধ্যমে বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার ভুয়া করোনা রিপোর্ট তৈরী করে একটি মহল তার জন্মতারিখ নিয়ে বিভ্রান্তি সৃষ্টি করছে বলে অভিযোগ করেছে বিএনপি চেয়ারপারসনের মিডিয়া উইং।

সোমবার সকালে বিএনপি চেয়ারপারসনের মিডিয়া উইং কর্মকর্তা শায়রুল কবির খান এ অভিযোগ করেন।

শায়রুল কবির খান বলেন, কোনো কোনো পত্রিকার অনলাইন ও সামাজিক যোগাযোগ মাধ্যমে করোনা রিপোর্টে বিএনপি চেয়ারপারসন ও সাবেক প্রধানমন্ত্রী দেশনেত্রী বেগম খালেদা জিয়ার জন্ম তারিখ নিয়ে বিভ্রান্তি দেখে যথাযথ কর্তৃপক্ষের মাধ্যমে বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া'র কোভিড-১৯ নেগেটিভ রিপোর্টের মূল কপি সংগ্রহ করেছি। মূল কপির রিপোর্টে তার জন্ম তারিখ আর তৈরী করা নিউজের জন্ম তারিখের মাঝে কোনো মিল নেই। আমার অনুরোধ একজন জাতীয় নেত্রীকে নিয়ে, বিশেষ করে যখন তিনি অসুস্থ হাসপাতালে চিকিৎসাধীন সেই সময়ে মিথ্যা এবং বিভ্রান্তিকর মত প্রকাশ করা সত্যি দুঃখজনক।

এ সময় তিনি সবাইকে আরো বেশি দায়িত্বশীল আচরণের জন্য অনুরোধ করেন।



আরো সংবাদ


নিলামে ২৩৮ কোটি টাকা দর হেঁকে মহাকাশ যাত্রার টিকিট জয় ‘গোলান মালভূমি মুক্ত করতে সম্পূর্ণ প্রস্তুত’ ‘বাজেট প্রণয়নে এমপিদের অংশ নেয়ার সুযোগ ছিল না’ গণতন্ত্রের মর্যাদার সাথে বেমামান সরকারের কাজকর্ম : ভারতের সমালোচনায় যুক্তরাষ্ট্র এবার ফিলিস্তিনি নারীকে গুলি করে হত্যা করল ইসরাইলি সেনারা পাকিস্তান লিগের ম্যাচে মাথায় আঘাত পেয়ে হাসপাতালে ফ্যাফ দু’প্লেসি প্রথম সিঙ্গলস গ্র্যান্ডস্লাম জিতলেন ডাবলসের স্পেশালিস্ট ক্রিচিকোভা দুর্ধর্ষ বেলজিয়াম, পাত্তাই পেল না রুশ ব্রিগেড ভালো আছেন এরিকসেন, ফিনল্যান্ড জিতল ১ গোলে ১০ বছরের কারাদণ্ড হচ্ছে নেতানিয়াহুর! দেশের চিংড়িশিল্পে প্রাণ ফেরাবে ভেনামি

সকল