২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫
`

৯০০ পরিবারের মাঝে স্বেচ্ছাসেবক লীগের ঈদ উপহার বিতরণ

স্বেচ্ছাসেবক লীগের ঈদ উপহার বিতরণ - ছবি নয়া দিগন্ত

রাজধানী ঢাকা ও আশপাশের এলাকায় ধারাবাহিকভাবে দুস্থ অসহায় দরিদ্র মানুষের মাঝে ঈদ উপহার ও করোনা সুরক্ষা সামগ্রী বিতরণ করেছে স্বেচ্ছাসেবক লীগ। এরই অংশ হিসেবে করোনাভাইরাসের দ্বিতীয় ধাপে ঢাকা-৫ আসনের দু’টি স্পটে ৯০০ পরিবারের মাঝে শনিবার ঈদ উপহার তুলে দিয়েছেন ঢাকা মহানগর দক্ষিণ স্বেচ্ছাসেবক লীগ সভাপতি কামরুল হাসান রিপন।

এ নিয়ে গত পাঁচ দিনে চার হাজার পরিবারের মাঝে উপহার সামগ্রী তুলে দিলেন তিনি। বিকেলে ডেমরা থানার ৬৪নম্বর ওয়ার্ডের কোনাপাড়ার দরবার শরীফ রোডে ঈদ উপহার বিতরণ করেন কামরুল হাসান রিপন। এসময় ৫০০ পরিবারের হাতে ঈদ উপহার তুলে দেন স্বেচ্ছাসেবক লীগ ঢাকা মহানগর দক্ষিণের এই শীর্ষ নেতা।

স্থানীয় প্রশাসনের সহায়তায় সুশৃঙ্খলভাবে খাদ্য সামগ্রী বিতরণ করেন তিনি। পরে ৬৬নম্বর ওয়ার্ডের ডগাইর বাজারে আরো ৪০০ পরিবারের মাঝে ঈদ উপহার তুলে দেন রিপন।

ঈদ উপহার বিতরণের আগে সংক্ষিপ্ত বক্তব্যে কামরুল হাসান রিপন বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে ও বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ন সাধারণ সম্পাদক আফম বাহাউদ্দিন নাছিমের পরামর্শে আমরা সর্বদা মানবতার সেবায় নিয়োজিত।

ঢাকা-৫ আসনের উপ নির্বাচনের সময় মনোনয়ন না পেলেও আমি আপনাদের পাশে থাকার কথা দিয়েছিলাম। আমার দেয়া কথা আমি রেখেছি। নির্বাচনের আগে অনেকেই অনেক রকমের প্রতিশ্রুতি দেয় কিন্তু তারা প্রকৃতপক্ষে এখন মাঠে নেই। কিন্তু আমি মাঠের লোক।

তিনি বলেন, দেশরত্ন শেখ হাসিনার নির্দেশনা ও তার সোনার বাংলা গড়ার স্বপ্ন বাস্তবায়নে নিরলসভাবে দিনরাত কাজ করে চলেছি। গত বছরে করোনাভাইরাস শুরুর পর থেকেই ব্যক্তিগত উদ্যোগে বিভিন্ন সময় বিভিন্নভাবে মানুষের পাশে থেকেছি।

তিনি বলেন, যত দিন এই করোনার মহাসঙ্কট দূর না হবে তত দিন ত্রাণ ও খাদ্য সহায়তা কার্যক্রম অব্যাহত থাকবে।

ঈদ উপহার বিতরণ অনুষ্ঠানে অ্যাডভোকেট সামসুল হক নূর, কোনাপাড়া মন্দির ও পূজা কমিটির সাবেক সাধারণ সম্পাদক নিতাই বাবুসহ স্থানীয় নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।


আরো সংবাদ



premium cement
বিএনপি ক্ষমতায় আসতে মরিয়া হয়ে উঠেছে : ওবায়দুল কাদের মাটির নিচে পাওয়া গ্রেনেড মাইন মর্টার শেল নিষ্ক্রিয় করল সেনাবাহিনী অনির্দিষ্টকালের জন্য অনলাইন ক্লাসে যাচ্ছে জবি, বন্ধ থাকবে পরীক্ষা কুড়িগ্রামে রেলের ভাড়া বৃদ্ধির প্রতিবাদ ক্রিকেট খেলতে অস্ট্রেলিয়া যাচ্ছে দেওয়ানগঞ্জের প্রতিবন্ধী শিক্ষার্থী শিহাব কিশোরগঞ্জে বৃষ্টির জন্য বিশেষ নামাজ সাতক্ষীরা বৈদ্যুতিক খুটিতে ধাক্কা লেগে মোটরসাইকেলআরোহী নিহত বার্সেলোনাতেই থাকছেন জাভি চতুর্থ দফা ‘হিট অ্যালার্ট’ জারি : এবারের তাপদাহ শেষেই বৃষ্টিপাতের আশা ফরিদপুরে বৃষ্টির জন্য নামাজে হাজারো মুসুল্লির কান্না পোরশার নোচনাহারে আগুনে ৩টি দোকান পুড়ে গেছে

সকল