২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১, ১৪ শাওয়াল ১৪৪৫
`

সাবেক এমপি দিলদার হোসেন সেলিম আর নেই

সাবেক এমপি দিলদার হোসেন সেলিম আর নেই - ছবি : সংগৃহীত

সিলেট-৪ আসনের সাবেক সংসদ সদস্য (এমপি) ও বিএনপির কেন্দ্রীয় সহ-সাংগঠনিক সম্পাদক দিলদার হোসেন ইন্তেকাল করেছেন। ইন্না লিল্লাহি ওয়া ইন্না লিল্লাহি রাজিউন।

বুধবার রাত পৌনে ১০টার দিকে সিলেট নগরের মাউন্ড এডোরা হাসপাতালে তিনি শেষ নিশ্বাস ত্যাগ করেন।

সিলেট সিটি করপোরেশনের মেয়র আরিফুল হক চৌধুরী এ তথ্য নিশ্চিত করেছেন।

দলীয় সূত্রে জানা যায়, দিলদার হোসেন সেলিম দীর্ঘ দিন ধরে প্যারালাইসিসসহ বিভিন্ন রোগে আক্রান্ত ছিলেন। সম্প্রতি চিকিৎসা শেষে যুক্তরাষ্ট্র থেকে তিনি দেশে ফেরেন।

মঙ্গলবার রাতে হঠাৎ তার শারীরিক অবস্থার অবনতি ঘটে। পরে শ্বাসকষ্ট বেড়ে গেলে তাকে নগরের মাউন্ড এডোরা হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় বুধবার রাতে তিনি মারা যান।

দিলদার হোসেন সেলিমের জন্ম সিলেট জেলার গোয়াইনঘাট উপজেলার রাধানগর গ্রামে। সিলেট-৪ (গোয়াইনঘাট-কোম্পানীগঞ্জ) আসন থেকে বিএনপির মনোনীত প্রার্থী হিসেবে ২০০১ সালে তিনি সংসদ সদস্য নির্বাচিত হয়েছিলেন। এরপর ২০০৮ ও ২০১৮ সালের নির্বাচনে পরাজিত হন। তবে ২০১৪ সালে দলীয় সিদ্ধান্তের কারণে নির্বাচনে প্রার্থী হননি তিনি।


আরো সংবাদ



premium cement
চীনা কোম্পানি বেপজা অর্থনৈতিক জোনে ১৯.৯৭ মিলিয়ন ডলার বিনিয়োগ করবে মৃত মায়ের গর্ভে জন্ম নিলো নতুন প্রাণ দুই ভাইকে পিটিয়ে হত্যার প্রতিবাদ সমাবেশে কেউ মারা যায়নি : পুলিশ সুপার হামাসকে কাতার ছাড়তে হবে না, বিশ্বাস এরদোগানের জাহাজভাঙা শিল্পে শ্রমিক নিরাপত্তার উদ্যোগ ভালো লেগেছে : সীতাকুন্ডে মার্কিন রাষ্ট্রদূত পিটার হাস ১০ দেশের অংশগ্রহণে সামরিক মহড়া শুরু করল আরব আমিরাত গাজা থেকে ইসরাইলি সেনা প্রত্যাহারের পর ২ হাজার ফিলিস্তিনি নিখোঁজ ৯ বছর পর সৌদি আরবে আসছে ইরানি ওমরা কাফেলা দুই ভাইকে পিটিয়ে হত্যা : প্রতিবাদ সমাবেশে পুলিশের হামলার নিন্দা হেফাজতে ইসলামের ভর্তি পরীক্ষায় জবিতে থাকবে ভ্রাম্যমাণ পানির ট্যাংক ও চিকিৎসক মিয়ানমার থেকে ফেরত আসা বাংলাদেশীরা কারা?

সকল