১৪ মে ২০২১
`

খালেদা জিয়ার রোগমুক্তি কামনায় কুমিল্লায় দোয়া ও মোনাজাত

খালেদা জিয়ার রোগমুক্তি কামনায় কুমিল্লায় দোয়া ও মোনাজাত - ছবি : নয়া দিগন্ত

বিএনপি চেয়ারপারসন ও সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার আশু রোগমুক্তি ও সুস্থতা কামনায় চেয়ারপারসনের মিডিয়া উইংয়ের সদস্য শামসুদ্দিন দিদারের উদ্যোগে পবিত্র কোরআন খতম, দোয়া, মোনাজাত ও এতিমদের মাঝে ইফতার বিতরণ করা হয়েছে।

মঙ্গলবার কুমিল্লার নাঙ্গলকোটের একটি এতিমখানায় দিনব্যাপী পবিত্র কোরআন খতমের পর ইফতারের সময় দোয়া ও মোনাজাত করা হয়। মোনাজাত শেষে এতিমদের নিয়ে ইফতার করেন শামসুদ্দিন দিদার।

এসময় আরো উপস্থিত ছিলেন, নাঙ্গলকোট পৌর বিএনপির সাবেক সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম মজুমদার, উপজেলা যুবদলের সাংগঠনিক সম্পাদক আবু ইউসুফ মজুমদার, সাবেক ছাত্রদল নেতা মনিরুজ্জামান মানিক, এ কে এম আশরাফুল আলম উজ্জল, শহীদ জিয়া স্মৃতি সংসদের নাঙ্গলকোট উপজেলা শাখার সাধারণ সম্পাদক আব্দুল আলী, শহীদ জিয়া ছাত্র পরিষদের নাঙ্গলকোট উপজেলা শাখার সাধারণ সম্পাদক ফরহাদ হোসেন, যুবদল নেতা আনোয়ার হোসেন, শাহ আলম হাজারী, পৌর ছাত্রদলের যুগ্ম আহ্বায়ক মীর শওকত আলী প্রমুখ।



আরো সংবাদ


গাজার তৃতীয় টাওয়ার ধ্বংসের পর আরো বেশি রকেট নিক্ষেপ হামাসের (১৭৫৬১)এবারের মতো ক্ষতির শিকার ইসরাইল আর কখনো হয়নি : হামাস (১৪১১৮)দীর্ঘ প্রতীক্ষার পর পাকিস্তানে ঈদ হচ্ছে আজই (১১০৩২)ইসরাইলের পক্ষে দাঁড়াল ভারত, জাতিসঙ্ঘে ফিলিস্তিনের ‘বিশেষ নিন্দা’ (১০২৩৭)ফিলিস্তিনিদের আরো শক্তিশালী সমর্থন দেবে ইরানের আইআরজিসি (৯৭১০)এবার র‌্যামন বিমানবন্দরে হামাসের দূরপাল্লার ক্ষেপণাস্ত্র হামলা (৯৫৩২)ইসরাইলের পরমাণু কেন্দ্রের কাছে হামাসের ১৫ রকেট নিক্ষেপ (৮০৭১)ইসরাইল-ফিলিস্তিন যুদ্ধ বন্ধে যে উদ্যোগ নিচ্ছে জাতিসঙ্ঘ (৬৪৭৭)হামাসের রকেট হামলায় বিমান চলাচলের পথ পরিবর্তন ইসরাইলের (৫৯৫২)এখনো মূল ক্ষেপণাস্ত্র ব্যবহার করিনি : হামাস (৫৮৪৪)