২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০, ১৭ রমজান ১৪৪৫
`

রাজধানীতে ৫ শতাধিক মানুষের মাঝে জাপা’র ইফতার বিতরণ

রাজধানীতে ৫ শতাধিক মানুষের মাঝে জাপা’র ইফতার বিতরণ - নয়া দিগন্ত

রাজধানীতে অসহায়, দুস্থ ও ভাসমান মানুষের মাঝে ইফতার বিতরণ করেছে জাতীয় পার্টি। মঙ্গলবার বিকেলে কাকরাইলস্থ জাপা কার্যালয় প্রাঙ্গণে ৫ শতাধিক মানুষের মাঝে এই ইফতার বিতরণ করা হয়। জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য ও খুলনা বিভাগীয় অতিরিক্ত মহাসচিব সাহিদুর রহমান টেপা প্রধান অতিথি হিসেবে এ ইফতার বিতরণ করেন।

এ সময় পার্টির আরেক প্রেসিডিয়াম সদস্য ও অতিরিক্ত মহাসচিব (চট্টগ্রাম বিভাগ) রেজাউল ইসলাম ভুইয়া, চেয়ারম্যানের উপদেষ্টা নাজনীন সুলতানা, মনিরুল ইসলাম মিলন, ভাইস চেয়ারম্যান শেখ আলমগীর হোসেন, যুগ্ম মহাসচিব গোলাম মোহাম্মদ রাজু, ফখরুল আহসান শাহাজাদা, বেলাল হোসেন, প্রচার সম্পাদক মাসুদুর রহমান মাসুম, সাহিত্য সম্পাদক সুমন আশরাফ, ধর্ম সম্পাদক এসএম আল জুবায়ের, কেন্দ্রীয় নেতা ফায়েকুজ্জামান ফিরোজ, মাহমুদ আলম, শমরেশ মণ্ডল মানিক, হুমায়ুন কবির শাওন, সারোয়ার হোসেন, অ্যাডভোকেট ইমদাদ প্রমুখ উপস্থিত ছিলেন।

এ সময় সংক্ষিপ্ত বক্তব্যে সাহিদুর রহমান টেপা বলেন, করোনাভাইরাস আজ বিশ্ব মহামারীতে পরিণত হয়েছে। এ অবস্থায় দলমত জাতিবর্ণ নির্বিশেষে সবাইকে দেশবাসীর পাশে দাঁড়াতে হবে। জাতীয় পার্টি করোনা প্রকোপের শুরু থেকেই মানুষের পাশে দাঁড়ানোর চেষ্টা করেছে।

তিনি বলেন, জনগণ বাঁচলে দেশ বাঁচবে। আর দেশ বাঁচলে আমরা রাজনীতিবিদরা রাজনীতি করার সুযোগ পাবো। তাই সকল ভেদাভেদ ভুলে অসহায় ও দুস্থ মানুষের পাশে আমাদের দাঁড়াতে হবে।


আরো সংবাদ



premium cement